Madhumita Sarcar

Madhumita Sarcar: বৃষ্টিতে সুইমিং পুলে মধুমিতা, কাঁধ খোলা পোশাকে তাক লাগালেন টলিউডের ‘চিনি’

ঘরে চাদর মুড়িয়ে নেটফ্লিক্সে প্রিয় ছবি বা সিরিজ দেখার আদর্শ দিন। কিন্তু মধুমিতা সরকার সে সব কিছুই করলেন না। ভরা বর্ষায় নেমে পড়লেন সুইমিং পুলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ১৩:০০
Share:

মধুমিতা সরকার।

মেঘলা দিন। সকাল থেকে মুষলধারে বৃষ্টি। ঘরে চাদর মুড়ি দিয়ে প্রিয় ছবি বা সিরিজ দেখার আদর্শ দিন। কিন্তু মধুমিতা সরকার সে সব কিছুই করলেন না। ভরা বর্ষায় নেমে পড়লেন সুইমিং পুলে। তাঁর জলকেলির কিছু মুহূর্ত তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিয়োর মাধ্যমে ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

Advertisement

স্নান পোশাক নয়, সবুজ রঙের একটি অ্যাসিমেট্রিক গাউন পরে পুলে নেমে পড়লেন মধুমিতা। খোলা চুল. ঠোঁটে গোলাপি লিপস্টিক, চোখ আঁকা সবুজ রঙে। ক্যামেরার লেন্স থেকে চোখ সরেনি তাঁর। মুখে খেলে যাচ্ছে নানা ধরনের অভিব্যক্তি। মধুমিতা তখন আর টলিউডের ‘চিনি’ নন। তাঁর চোখ মুখ জুড়ে লাস্য। বৃষ্টির সঙ্গে তাল মিলিয়ে অবিরত ভিজে চলেছেন তিনি। জল নিয়ে খেলা করছেন মধুমিতা। স্বচ্ছ নীল জলে সবুজ পোশাকে তিনিই যেন ‘জলপরী’। কয়েক মুহূর্তের এই ভিডিয়ো ইনস্টাগ্রামে দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘বৃষ্টি এবং সুইমিং পুল। কেমন হয় ব্যাপারটা?’

মধুমিতার এই ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। অভিনেত্রীকে খোলামেলা অবতারে দেখে মন্তব্য বাক্সে নিজেদের মুগ্ধতা প্রকাশ করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন