Madhumita Sarkar

‘ভুলিনি তো আমি তোমার মুখের হাসি’, কার জন্য বললেন মধুমিতা

বাংলাদেশি শিল্পী তানভির ইভানের ‘অভিযোগ’ নামে এক গানেই যেন মজে রয়েছেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৩:৪২
Share:

মধুমিতা সরকার।

রাতের কলকাতা, পথের আলোর হলুদ আভায় স্নান করছে উড়াল পুল। গাড়ি চালিয়ে যাচ্ছেন মধুমিতা সরকার। সঙ্গী গান। গাড়ি চালাতে চালাতেই নিজের শরীরে মিশিয়ে নিয়েছেন গানের ছন্দ।

Advertisement

‘ভুলিনি তো আমি তোমার মুখের হাসি, আমার গাওয়া গানে তোমাকে ভালবাসি’ — বাংলাদেশি শিল্পী তানভির ইভানের ‘অভিযোগ’ নামে এক গানের এই দুই পঙক্তিতেই যেন মজে রয়েছেন অভিনেত্রী। নিজে না গাইলেও, গানের কথার সঙ্গে ঠোঁট মেলালেন তিনি। সেই ছবিই ধরা পড়ল মধুমিতার ইনস্টাগ্রাম স্টোরিতে। তবে মধুমিতার এই উচ্ছ্বাসের মুহূর্ত লেন্সবন্দি করলেন কে? কেনই বা তিনি ক্যামেরার সামনে এলেন না? সে সব প্রশ্নের উত্তর জানার উপায় যদিও নেই।

Advertisement

গাড়ি চালিয়ে যাচ্ছেন মধুমিতা সরকার।

বর্তমানে বেজায় ব্যস্ত মধুমিতা। নতুন ছবি আসছে বলে কথা! জাতীয় পুরস্কারজয়ী সুপ্রিয় সেনের পরিচালনায় ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। আপাতত নতুন ছবির প্রচারই ব্যস্ত রেখেছে অভিনেত্রীকে। ভ্রমণপ্রিয় মধুমিতা তাই আপাতত শহরেই বন্দি। তবে পাহাড় না হোক, রাতের শান্ত কলকাতাতেই কিছু স্বস্তি খুঁজে নিয়েছেন অভিনেত্রী। স্বস্তির উৎসটি ঠিক কে? তিনি কি সেই মানুষ, যিনি ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রীর উচ্ছ্বাসের অভিব্যক্তি? ইনস্টাগ্রাম নীরব এ ব্যাপারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন