Entertainment News

ফের কাছাকাছি মাধুরী-অনিল, শুনেই ‘ধক ধক’ করছে?

শেষ ২০০০ সালে ‘পুকার’ ছবিতে তাঁদের এক সঙ্গে দেখা গিয়েছিল। মাধুরী দীক্ষিত ও অনিল কপূর—আটএবং নয়ের দশকের অন্যতম জনপ্রিয় জুটি। তাঁদের ফ্যানেদের জন্য এটা সত্যিই খুশির খবর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ ১৬:১৫
Share:

‘বেটা’ ছবির বিখ্যাত গান ‘ধক ধম করনে লগা’ গানের দৃশ্য।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এই ফিসফিস। নতুন করে নাকি সামনে আসছে অনিল-মাধুরীর রসায়ন। তবে কি নতুন করে প্রেম, নাকি রয়েছে অন্য রহস্য?

Advertisement

আরও পড়ুন, ব্যাংককে ডেস্টিনেশন ওয়েডিং ‘আয়েষা’ অভিনেত্রী অমৃতা পুরীর

আরও পড়ুন, ছবি সাইন করতে এমন বায়নাক্কা জুড়ে দেন এই বলি তারকারা!

Advertisement

অবাক হচ্ছেন তো? ভাবছেন এ আবার নতুন কী গুঞ্জন?

আসলে এই খবরে রয়েছে এক অন্য চমক।

শেষ ২০০০ সালে ‘পুকার’ ছবিতে তাঁদের এক সঙ্গে দেখা গিয়েছিল। মাধুরী দীক্ষিত ও অনিল কপূর—আটএবং নয়ের দশকের অন্যতম জনপ্রিয় জুটি। তাঁদের ফ্যানেদের জন্য এটা সত্যিই খুশির খবর। ১৭ বছর পর ফের সিলভার স্ক্রিনে ফিরছে এই জুটি।

না। ‘ধক ধক করনে লগা’র মতো কোনও রোম্যান্টিক নম্বরে দেখা যাবে কিনা তা এখনও নিশ্চিত নয়। তবে নিউজ এইট্টিনের খবর অনুযায়ী, পরিচালক ইন্দ্র কুমারের আসন্ন ছবি ‘টোটাল ধামাল’-এ অভিনয় করছেন মাধুরী ও অনিল।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আগামী জানুয়ারি থেকেই শুটিং শুরু হবে এই ফিল্মের। পরিচালক জানিয়েছেন, ছবিটি একেবারেই একটি কমেডি জঁরের ছবি। মাধুরী দীক্ষিত ও অনিল কপূরকে এত বছর পর পর্দায় ফিরিয়ে আনতে পেরে খুশি তিনি।

অনিল-মাধুরী ছাড়াও ‘টোটাল ধামাল’-এদেখা যাবে অজয় দেবগণ,রীতেশ দেশমুখ,আরশাদ ওয়ারশির মতো অভিনেতাদের। এদিকে শুধু মাধুরীই নন,সম্প্রতি ‘ফ্যানি খান’ছবিতে ঐশ্বর্যার সঙ্গেও জুটি বাঁধতে চলেছেন ষাটোর্ধ অনিল।

সব মিলিয়ে অনিলের সময়টা যে বেশ ভালই যাচ্ছে তা কিন্তু বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন