Shagufta Ali

Shagufta-Madhuri: অর্থ সঙ্কটে ছিলেন শগুফতা, ৫ লক্ষ টাকা দান করলেন মাধুরী

কালার্সের নাচের প্রতিযোগিতায় অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল শগুফতাকে। তাঁর আর্থিক সংকট এবং আরও অন্যান্য সমস্যার কথা বলার সুযোগ করে দেওয়া হয় তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ২১:১৪
Share:

শগুফতা আলি এবং মাধুরী দীক্ষিত।

চরম অর্থ সঙ্কটের মধ্যে দিন কাটছে টেলি অভিনেত্রী শগুফতা আলির। গত চার বছর ধরে নিজের গাড়ি, গয়না বিক্রি করে দিন কাটাচ্ছিলেন ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী। এই খবর প্রকাশ্যে আসার পরেই অভিনেত্রীকে সাহায্যের জন্য এগিয়ে এলেন মাধুরী দীক্ষিত। রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে’-র সঙ্গে যৌথ ভাবে ৫ লক্ষ টাকা দান করেছেন তিনি।

Advertisement

একটি নাচের প্রতিযোগিতায় অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল শগুফতাকে। তাঁর আর্থিক সঙ্কট এবং আরও অন্যান্য সমস্যার কথা বলার সুযোগ করে দেওয়া হয় তাঁকে। কৃতজ্ঞতা স্বীকার করে মুম্বইয়ের এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেছেন, “এই প্রতিযোগিতা আমার খুব প্রিয়। ওদের সঙ্গে দেখা করার জন্য খুবই উত্তেজিত ছিলাম। আরও এক বার ক্যামেরার সামনে দাঁড়ানোর লোভ সামলাতে পারিনি।”

টেলিভিশনের মাধ্যমে নিজের কথা সকলের কাছে পৌঁছে দিতে পেরে খুশি শগুফতা। এই অনুষ্ঠানের সুবাদেই দীর্ঘদিন পরে মাধুরীর সঙ্গে সাক্ষাৎ অভিনেত্রীর। আপ্লুত শগুফতা বললেন, “বহু বছর আগে আমি এবং মাধুরী একসঙ্গে কাজ করেছিলাম। সেই কথা ওর এখনও মনে আছে। ওর ব্যবহার আমার খুব আন্তরিক লেগেছে।”

Advertisement

ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন শগুফতা। রোগের তৃতীয় ধাপ থেকে লড়াই করে ফিরে আসেন তিনি। আপাতত অভাবের সঙ্গে তাঁর লড়াই। সেই লড়াইয়ে তাঁর পাশে দাঁড়ালেন মাধুরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন