Entertainment News

শ্রীদেবীর জায়গায় আমি, মেনে নেওয়াটা কঠিন: মাধুরী

‘কলঙ্ক’-এ শ্রীদেবীর বদলে মাধুরীর অভিনয় করাকে স্বাগত জানিয়েছেন শ্রীদেবীর পরিবারের সদস্যরাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:২৬
Share:

সত্যিটা মেনে নেওয়াটা কঠিন, বলছেন মাধুরী।

প্রায় এক বছর হতে চলল শ্রীদেবী নেই। কিন্তু এখনও অনেকের তা বিশ্বাস হয় না। কিন্তু সময় থেমে থাকে না। যেমন থেমে থাকেনি শ্রীদেবীর কাজ। অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’-এ অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। তাঁর প্রয়াণের পর সেই জায়গায় মাধুরী দীক্ষিতকে কাস্ট করা হয়েছে। কিন্তু কাজটা মাধুরীর কাছে কঠিন ছিল।

Advertisement

সদ্য সাংবাদিকদের মাধুরী হলেন, “আমার কাছে চরিত্রটা যখন এসেছিল, তখন আমি শকড হয়েছিলাম। একজন অভিনেত্রী হিসেবে আমি চিত্রনাট্য জানি, চরিত্র জানি। কিন্তু মানুষ হিসেবে গোটা বিষয়টা সামলানো কঠিন। আসলে সত্যিটা মেনে নেওয়াটা কঠিন।”

‘কলঙ্ক’-এ শ্রীদেবীর বদলে মাধুরীর অভিনয় করাকে স্বাগত জানিয়েছেন শ্রীদেবীর পরিবারের সদস্যরাও। সোশ্যাল মিডিয়ায় দুই অভিনেত্রীর ছবি একসঙ্গে পোস্ট করেছেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী। তিনি লিখেছেন, ‘অভিষেক বর্মণের পরের ছবিটা মায়ের হৃদয়ের খুব কাছের ছিল। মাধুরীজি এই ছবিটার সঙ্গে যুক্ত হলেন। বাবা, খুশি আর আমি ওঁর কাছে কৃতজ্ঞ।”

Advertisement

আরও পড়ুন, ‘চুপ… ওরা দেখছে’, রোহমানকে প্রকাশ্যে কেন বললেন সুস্মিতা?

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন