Mahalakshmi Iyer

Super Singer 3: গানেও ‘ম্যাজিক’ লুকিয়ে? খুঁজতে আসছেন মহালক্ষ্মী আইয়ার

প্রতিযোগিতার ম্যাজিক রাউন্ডে থাকবে সেই সব গান, যা আজীবন সমসাময়িক। স্বর্ণযুগের সেই সব গানের পাশাপাশি শোনা যাবে এ কালের গানও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৮
Share:

‘সুপার সিঙ্গার ৩’-এ মঞ্চে অতিথি বিচারক হয়ে আসছেন মহালক্ষ্মী।

গানেও জাদু লুকিয়ে থাকে? সঙ্গীত দুনিয়ার মানুষদের দাবি, অবশ্যই। গানের কথায়, সুরে, শিল্পীর গায়কিতে সেই ম্যাজিক। যার আকর্ষণে একটি গান জনপ্রিয় হয়। একই মত বলিউডের জনপ্রিয় গায়িকা মহালক্ষ্মী আইয়ারেরও। সেই জাদুর খোঁজেই তিনি স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’-এ মঞ্চে অতিথি বিচারক হয়ে আসছেন। গায়িকা এআর রহমান, শঙ্কর-এহসান-লয়ের সুরে একাধিক গান গেয়েছেন। ঝুলিতে রয়েছে ‘ধুম ২’, ‘বান্টি ঔর বাবলি’, ‘ফনা’র মতো জনপ্রিয় ছবির কাজ।

Advertisement

আগামী শনি এবং রবিবার রাত সাড়ে ৯টায় প্রতিযোগিতার ম্যাজিক রাউন্ডে থাকবে সেই সব গান, যা আজীবন সমসাময়িক। স্বর্ণযুগের সেই সব গানের পাশাপাশি শোনা যাবে এ কালের গানও। থাকবে বাংলা এবং হিন্দি ছবির জনপ্রিয় গান। প্রতিযোগিদের সঙ্গে শিল্পীও শোনাবেন তাঁর গাওয়া গান। বাকি বিচারকদের সঙ্গে মহালক্ষ্মীও বেছে নেবেন, কাদের কণ্ঠে গানের সেই জাদু লুকিয়ে।

স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’ বরাবরই তারকাখচিত। অন্নু মালিক থেকে মহালক্ষ্মী আইয়ার- বলিউডের তাবড় শিল্পীরা অতিথি বিচারক হয়ে এসেছেন এই শো-তে। বেছে নিয়েছেন সেরাদের। সমৃদ্ধ করেছেন প্রতিযোগীদেরও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন