Mahesh Bhatt

‘একটাই বন্ধু জীবন বদলে দিতে পারে’

অভিনেতা বিনোদ খন্নার সঙ্গে খাস সম্পর্ক ছিল পরিচালক মহেশ ভট্টের। দু’বন্ধু মিলে একসঙ্গে বহু ভাল সময় কাটিয়েছেন। তাই স্মৃতির পাতা থেকে ছবি খুঁজে পেয়ে সকলকে দেখানোর লোভ সামলাতে পারলেন না মহেশ ভট্ট। সঙ্গে সঙ্গে শেয়ার করলেন টুইটারে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ মে ২০১৭ ১২:৫৪
Share:

ছবিতে বিনোদ খন্না, মহেশ ভট্ট এবং অনুপম খের। ছবি: সংগৃহীত।

অভিনেতা বিনোদ খন্নার সঙ্গে খাস সম্পর্ক ছিল পরিচালক মহেশ ভট্টের। দু’বন্ধু মিলে একসঙ্গে বহু ভাল সময় কাটিয়েছেন। তাই স্মৃতির পাতা থেকে ছবি খুঁজে পেয়ে সকলকে দেখানোর লোভ সামলাতে পারলেন না মহেশ ভট্ট। সঙ্গে সঙ্গে শেয়ার করলেন টুইটারে। মনোক্রোম মোডের ছবিটিতে বিনোদ খন্না, মহেশ ভট্ট ছাড়াও রয়েছেন অনুপম খের। ছবির ক্যাপশনে মহেশ লিখেছেন, ‘একটাই বন্ধু জীবন বদলে দিতে পারে’।

Advertisement

এই মহেশই আমেরিকায় শ্রী রজনিশ আশ্রমে বিনোদ খন্নাকে নিয়ে গিয়েছিলেন। প্রিয় বন্ধুর মৃত্যুর পরে ছলছল চোখে মহেশ বলেছিলেন, ‘‘বিনোদের সঙ্গে আমার প্রথম দেখা, পরিচালক রাজ খোসলার ‘মেরা গাঁও মেরা দেশ’-এর সেটে। ওই ছবিতে বিনোদ হয়েছিল জব্বর সিংহ। এখনও আমার একটা শটের কথা খুব মনে পড়ে, যখন ঘোড়ায় চড়ে গ্রামে প্রবেশ করে জব্বর সিংহ। সকলের নজর ছিল শটটার দিকে। বিনোদ যেভাবে ঘোড়া থেকে নেমে দরজার দিকে এগিয়ে যায় আর দরজা লাথি মারে, এক শটেই ‘ওকে’ বলে দেন পরিচালক রাজ। আরও বলেন, ‘‘এই ছেলেটাই এক দিন স্টার হবে। দেশকে গর্বিত করবে।’’

আরও পড়ুন...
বাবার পুরনো ছবি শেয়ার করলেন রাহুল

Advertisement


মহেশ ভট্টের টুইট পোস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন