স্বামীকে গাড়ি উপহার দিলেন মাহি

ঢাকাই চলচ্চিত্রের হার্টথ্রব মাহিয়া মাহি বিয়ে উপলক্ষ্যে তার স্বামী অপুকে একটি গাড়ি এবং একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন। মাহির পারিবারিক সূত্রে জানা গিয়েছে, সাদা রঙের মিতসুবিশি গাড়িটির মূল্য বাংলাদেশি মুদ্রায় ৪০ লক্ষ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ২২ জুলাই ২০১৬ ১৯:৫৫
Share:

মাহির বর চলচ্চিত্রের কোনও নায়ক নন। পেশায় ব্যবসায়ী পারভেজ সিলেটের বাসিন্দা।

ঢাকাই চলচ্চিত্রের হার্টথ্রব মাহিয়া মাহি বিয়ে উপলক্ষ্যে তার স্বামী অপুকে একটি গাড়ি এবং একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন। মাহির পারিবারিক সূত্রে জানা গিয়েছে, সাদা রঙের মিতসুবিশি গাড়িটির মূল্য বাংলাদেশি মুদ্রায় ৪০ লক্ষ টাকা। এছাড়া ধূসর রঙের সুজুকি মোটরসাইকেলটি কিনতে লেগেছে আড়াই লক্ষ টাকা।

Advertisement

ঢাকা ক্যান্টনমেন্টের সেনামালঞ্চ মিলনায়তনে মাহির বিয়ের পরের সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সামনে উপহারের বিষয়টি জানান মাহির বাবা-মা।

গত ২০ জুলাই মাহি-অপু'র বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন তার পরিবার, ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং ঢাকাই চলচ্চিত্রের তারকারা। তাছাড়া ছোটপর্দার (টিভি) তারকাদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মত।

Advertisement

গত ২৪ মে সিলেটের বাসিন্দা মাহমুদ পারভেজ অপুর সঙ্গে মাহির বিয়ে হয়। পরের দিনই মাহির পরিবারের তরফে ছোট্ট এক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের খবর জানানো হলে মাহির প্রথম স্বামী হিসেবে দাবি করে শাওন তাঁর ফেসবুক ওয়ালে উভয়ের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি আপলোড করেন। এর পর মাহি সাইবার ক্রাইমের ধারায় মামলা করেন। তবে সে সব জটিলতা কাটিয়ে এখন ভাল আছেন এই দম্পতি।

আরও পড়ুন

মাহির আগের বিয়ের কাগজপত্র গোয়েন্দাদের হাতে

মাহির বিরুদ্ধে পারিবারিক আইনে মামলার প্রস্তুতি শাওনের দেখুন, মাহির বিয়ের সম্পূর্ণ অ্যালবাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন