Mahima Chaudhry

অতীতে অজয় দেবগণের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মহিমা

অজয় দেবগণ এবং কাজলের সঙ্গে ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিল কেয়া করে’ ছবির শ্যুটিং চলাকালীন একটি পথ দুর্ঘটনায় আহত হয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১৯:০২
Share:

অজয় এবং মহিমা।

কাজলের সঙ্গে বিয়ের পরেও নাকি মহিমা চৌধুরীর প্রেমে পড়েছিলেন অজয় দেবগণ। বেশ কয়েক বছর আগে বলিউডে এমন গুঞ্জনই রটিয়েছিলেন এক পরিচালক। সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজেকে নিয়ে সেই রটনার প্রেক্ষাপট জানালেন মহিমা।

অজয় দেবগণ এবং কাজলের সঙ্গে ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিল কেয়া করে’ ছবির শ্যুটিং চলাকালীন একটি পথ দুর্ঘটনায় আহত হয়েছিলেন অভিনেত্রী। গাড়ির কাচ ভেঙে বিঁধেছিল মহিমার মুখে। রেখে গিয়েছিল ক্ষতচিহ্ন। সুস্থ হয়ে অন্য একটি ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় অভিনয় করতে গিয়েছিলেন তিনি। সেই ছবিতে অভিনয় করছিলেন অজয় দেবগণও। শুটিংয়ে ফিরলেও মহিমার ক্ষতচিহ্নের দাগ মিলিয়ে যায়নি তখনও। তাই পরিচালককে অভিনেত্রী তাঁর কোনও ‘ক্লোজ আপ’ শট নিতে বারণ করেছিলেন। অর্থাৎ মুখের খুব কাছে ক্যামেরা না নিয়ে আসার অনুরোধ রেখেছিলেন। পরিচালক মহিমাকে সেই মর্মে প্রতিশ্রুতি দিলেও, শ্যুটিংয়ের সময় ক্যামেরা বার বার তাঁর মুখের কাছে নিয়ে যাচ্ছিলেন।

বারণ করা সত্ত্বেও পরিচালক এমন করায় মহিমার অস্বস্তি লক্ষ করেছিলেন সহ অভিনেতা অজয়। এর পরেই মহিমাকে সময় দেওয়ার কথা পরিচালককে বলেন অজয়। পরিচালক ছবির জন্য তৈরি সেট ভেঙে ফেলার প্রস্তাব দিলে তাতেও রাজি হয়ে যান অভিনেতা। এর পরেই সেই পরিচালক রটিয়ে দিয়েছিলেন, মহিমার প্রেমে পড়েছেন অজয়। মহিমা জানিয়েছেন, সেই সময় অজয় এবং তাঁর প্রেমের গুঞ্জন নিয়ে দীর্ঘদিন লেখালেখি, চর্চাও চলেছিল বলিউডে। সদ্য বিবাহিত সহ-অভিনেতার সঙ্গে নিজেকে নিয়ে এমন রটনায় চরম অস্বস্তিতে পড়েছিলেন মহিমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন