Mainak Bhaumik

এ বার মা-মেয়ের গল্প বলবেন মৈনাক

থ্রিলারের অচেনা পথ ছেড়ে নিজের চেনা পরিসরে ফিরছেন মৈনাক ভৌমিক।

Advertisement

নিজস্ব সংবাদাদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ ০০:০১
Share:

অপরাজিতা ও মধুমিতা

থ্রিলারের অচেনা পথ ছেড়ে নিজের চেনা পরিসরে ফিরছেন মৈনাক ভৌমিক। তাঁর আগামী ছবিতে মা-মেয়ের গল্প বলবেন পরিচালক। ছবির নাম ‘চিনি’। মায়ের চরিত্রে থাকার কথা অপরাজিতা আঢ্যর। মেয়ের ভূমিকায় মধুমিতা সরকার অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। দু’জনেই এক সময়ে ছোট পর্দায় চুটিয়ে কাজ করেছেন। কিন্তু এখন তাঁদের বড় পর্দাতেই দেখা যাচ্ছে।

Advertisement

ফ্যামিলি ড্রামা বা রম-কমে বরাবরই সিদ্ধহস্ত মৈনাক। নারীকেন্দ্রিক ছবিতে নিজের মুনশিয়ানা এর আগেও দেখিয়েছেন তিনি। ‘চিনি’ও পুরোপুরি নারীকেন্দ্রিক ছবি হতে চলেছে। অপরাজিতা এর আগে মৈনাকের ‘জেনারেশন আমি’তে ছিলেন। এই ছবির চিত্রনাট্য লেখার সময়ে তাঁকেই ভেবেছিলেন পরিচালক। মধুমিতা এই প্রথম মৈনাকের ছবিতে কাজ করবেন। যদিও এর আগে সৌরসেনী মৈত্র এই চরিত্রটি করবেন বলে শোনা গিয়েছিল। সিনেমার কেরিয়ারে এটা মধুমিতার দ্বিতীয় ছবি। ‘চিনি’র অন্যান্য চরিত্রের কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি।

ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে মৈনাকের চারটি ছবির চুক্তি ছিল। সেই হিসেব মতো ‘চিনি’ তাদের চতুর্থ ছবি। আগামী ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হওয়ার কথা। মৈনাকের আগের দুটি ছবি ‘বর্ণ পরিচয়’ এবং ‘গোয়েন্দা জুনিয়র’ সে ভাবে প্রশংসিত হয়নি। এখন নিজের চেনা পিচে পরিচালক কেমন ব্যাটিং করেন, সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন