controversy

Noble: অনাগত সন্তানকে খুন করেছেন স্ত্রী, বিস্ফোরক অভিযোগ নোবেলের

স্ত্রীর অভিযোগের জবাব দিয়েছেন নোবেল। সালসাবিলের এই লাইভের পরেই ফেসবুকে সাফাই দিয়ে একটি দীর্ঘ পোস্ট লেখেন গায়ক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ২১:৪২
Share:

নতুন বিতর্কে জড়ালেন নোবেল।

মইনুল আহসান নোবেল, ওপার বাংলার জনপ্রিয় গায়ক। ফেসবুকে পরিচিত ‘নোবেল ম্যান’ নামে। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘সাধু ব্যক্তি’। অথচ সর্বদাই তাঁকে ঘিরে রয়েছে নানা বিতর্ক। সেই তালিকায় এ বার নতুন সংযোজন।

Advertisement

গত ২৮ জুন ফেসবুকে ‘সুসংবাদ’ দিয়েছিলেন নোবেল। তিনি জানিয়েছিলেন, তাঁদের জীবনে আসতে পারে নতুন অতিথি। ফেসবুকে লিখেছিলেন, ‘হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমার এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’ মুহূর্তেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে নোবেলের পোস্ট। শুভেচ্ছা বার্তায় ভরে যায় মন্তব্য বাক্স। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ।

তবে হঠাৎই ছন্দপতন। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ ফেসবুক লাইভে এসে জানিয়ে দেন, তিনি অন্তঃসত্ত্বা নন এবং এ বিষয়ে নোবেলের সঙ্গে তাঁর কোনও রকম কথাবার্তাও হয়নি। নিজের নতুন গানের প্রচারের জন্যই নোবেল এই কাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ করেন তিনি। নোবেলের উপর ক্ষোভ উগরে তিনি বলেন, “মাতৃত্বের মতো একটি সংবেদনশীল বিষয় নিয়ে মজা করাটা অপরাধ। আমার কাছের মানুষ এমন কিছু করে থাকলে আমি খুবই লজ্জিত।’

Advertisement

স্ত্রীর অভিযোগের জবাব দিয়েছেন নোবেল। সালসাবিলের এই লাইভের পরেই ফেসবুকে সাফাই দিয়ে একটি দীর্ঘ পোস্ট লেখেন গায়ক। তিনি জানান, সালসাবিল অন্তঃসত্ত্বা হওয়ার কিছু লক্ষণের কথা তাঁকে বলেছিলেন। উত্তেজনায় তাই নিশ্চিত খবর না জেনেই ‘বাবা’ হওয়ার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। নোবেলের সন্দেহ, তাঁর স্ত্রী ওষুধের সাহায্যে ইতিমধ্যেই তাঁদের অনাগত সন্তানকে ‘খুন’ করেছেন।

বর্তমানে তাঁরা এক সঙ্গে থাকেন না। নোবেলের পোস্টের শেষ ভাগ থেকেই সে কথা স্পষ্ট। তিনি জানিয়েছেন, তাঁর স্ত্রীর সন্ধান তিনি জানেন না। পড়াশোনা এবং পরিবার নিয়ে ব্যস্ত থাকেন সালসাবিল। কিন্তু অজস্র বিতর্কের পরেও সালসাবিলের সঙ্গে ‘সংসার’ করার স্বপ্ন দেখছেন নোবেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন