Malaika Arora

মালাইকার পোশাক নিয়ে রসিকতা ছেলে আরহানের, এমনটাও যে হবে, কল্পনাতীত অভিনেত্রীর

তাঁর চলাফেরা, পোশাক নিয়ে নিত্যদিন নিয়ে ঠাট্টা, বিদ্রুপ লেগেই রয়েছে নেটদুনিয়ায়। এ বার মালাইকাকে নিয়ে রসিকতায় মাতলেন তাঁর ছেলে আরহান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ২০:১৬
Share:

মালাইকার পোশাক নিয়ে মন্তব্য ছেলে আরহানের। সংগৃহীত।

নিত্যদিন সমাজমাধ্যমে কটাক্ষের মুখে পড়তে হয় মালাইকা আরোরাকে। তাঁর হাঁটাচলা, পোশাক— সবকিছুই নিয়ে ঠাট্টা, বিদ্রুপ লেগেই রয়েছে নেটদুনিয়ায়। তবে কোনও কটাক্ষকে খুব বেশি পাত্তা দিত নারাজ অভিনেত্রী। ৪৮ বছর বয়সেও মালাইকার মতো কর্মক্ষম তারকা বলিউড জগতে কমই রয়েছেন। তবে তাতে কী, এ বার ছেলে আরহানের কাছে রসিকতার মুখে পড়তে হল মালাইকাকে। রাখঢাক না করেই মাকে নিয়ে ঠাট্টা করলেন আরহান। মালাইকার পোশাকের তুলনা করলেন ন্যাপকিনের সঙ্গে।

Advertisement

সম্প্রতি মালাইকার শো ‘মুভিং উইথ মালাইকা’-তে দেখা যাবে ছেলে আরহানকে। সেখানেই আড্ডা মারছেন মা-ছেলে। সেখানেই মালাইকার পরনে ছিল একটি সাদা ক্রপ টপ, তার সঙ্গে মানানসই বেইজরঙা প্যান্ট। সেটা দেখেই হেসে ফেললেন আরহান। মা-এর পোশককে টেবিলে রাখা ন্যাপকিনের সঙ্গে তুলনা করলেন। শুধু তা-ই নয়, এর পর যা বললেন তা হয়তো মালাইকার কল্পনাতীত। মায়ের এই পোশাক দেখে আরহান বলেন, ‘‘তোমাকে পুরো জেলখানার কয়েদিদের মতো লাগছে।’’ গোটা পর্ব জুড়েই মা-ছেলের এই খুনসুটি দেখা যাবে।

মালাইকা ও আরবাজ় খানের একমাত্র সন্তান আরহান। এই মুহূর্তে আমেরিকায় সিনেমা নিয়ে পড়াশোনা করছেন। শুধু তা-ই নয়, করণ জোহরের সঙ্গে সহকারী পরিচালকের কাজ করছেন। তবে খান পরিবারের পরবর্তী প্রজন্ম আরহানের বলিউডে অভিষেক হবে কবে সে বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তবে ক্যামেরার সামনে নয়, বরং ক্যামেরার পিছনে থাকতে স্বচ্ছন্দ আরহান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন