Mysterious death

জনপ্রিয় অভিনেতার রহস্যমৃত্যু, গাড়ির মধ্যে থেকে উদ্ধার দেহ

একটি হোটেলের চত্বরে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে অভিনেতার দেহ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। হোটেল কর্তৃপক্ষের কাছ থেকেই এই ব্যাপারে প্রথম খবর পায় পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১০:১৬
Share:

—প্রতীকী চিত্র।

জনপ্রিয় অভিনেতার মৃত্যু ঘিরে রহস্য ঘনাল কেরলে। দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে উদ্ধার করা হল মালয়ালাম অভিনেতা বিনোদ থমাসের দেহ। ৪৫ বছর বয়সি অভিনেতার মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। শনিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

কোত্তায়ামের পম্পেদি এলাকার কাছে একটি হোটেলের চত্বরে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে অভিনেতার দেহ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। হোটেল কর্তৃপক্ষের কাছ থেকেই এই ব্যাপারে প্রথম খবর পায় পুলিশ। ওই গাড়িতে যে অভিনেতা রয়েছেন, তা প্রথমে বুঝতেই পারেননি হোটেলের কর্মীরা। তাঁরা দেখেন যে, দীর্ঘ সময় ধরে দাঁড়িয়ে থাকা গাড়ির মধ্যে এক ব্যক্তি রয়েছেন। তার পরেই তাঁরা পুলিশে খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের দল। গাড়ি থেকে বিনোদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কী কারণে গাড়ির মধ্যে মৃত্যু হল অভিনেতার, তা এখনও স্পষ্ট নয়। অভিনেতার দেহের ময়নাতদন্ত করানো হচ্ছে। তার পরেই এই ব্যাপারে স্পষ্ট হওয়া যাবে বলে আশা তদন্তকারীদের। পুলিশের একাংশের ধারণা, গাড়িতে শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র থেকে বিষাক্ত গ্যাস নির্গমনের কারণেই অভিনেতার মৃত্যু হয়ে থাকতে পারে।

Advertisement

মালয়ালাম ছবিতে পরিচিত মুখ বিনোদ। তাঁর অভিনীত জনপ্রিয় ছবিগুলির মধ্যে অন্যতম ‘আয়াপ্পানুম কোশিয়ুম’, ‘নাথোলি ওরু চেরিয়া মিনাল্লা’, ‘ওরু মুরাই ভন্ত পার্থায়া’, ‘হ্যাপি ওয়েডিং’, ‘জুন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন