Malayalam Filmmaker Death

পছন্দের রেস্তরাঁয় খেতে গিয়ে পরিচালকের অকালমৃত্যু, পরিবারের দাবি, বিষ দেওয়া হয়েছে!

৪৫টিরও বেশি ছবি তৈরি করেছেন। রেস্তরাঁয় পছন্দের খাবার খেতে গিয়ে প্রাণ গেল পরিচালকের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কোচি শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৬:১০
Share:

মালয়ালম ছবির পরিচালক বায়াজু পারাভুর। — ফাইল চিত্র।

গিয়েছিলেন খাবার খেতে। তা-ও কোনও অচেনা জায়গায় নয়, নিজের বহু দিনের পছন্দের রেস্তরাঁয়। কিন্তু সেই খেতে যাওয়াই যে কাল হবে, তা জানা ছিল না বছর ৪২-এর পরিচালকের। রেস্তরাঁর খাবার খেয়ে আচমকা অসুস্থ। তার দু’দিন পর মারা যান মালয়ালম ছবির পরিচালক বায়াজু পারাভুর।

Advertisement

৪৫ টিরও বেশি ছবি তৈরি করেছেন। দক্ষিণী ছবির জগতে যথেষ্ট নামডাক রয়েছে। শনিবার কোঝিকোড়ের এক রেস্তরাঁয় গিয়েছিলেন খাবার খেতে। সেখানেই ছিল সিনেমা সংক্রান্ত একটি মিটিং। সেখানে নিজের পছন্দের বেশ কিছু খাবার খান পরিচালক। সেখান থেকে বাড়ি ফিরে অসুস্থ বোধ করা শুরু করেন পরিচালক। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। যদিও এক দিন বাদে ছেড়ে দেওয়া হয় তাঁকে। বাড়ি ফিরতেই ফের একই রকম অস্বস্তি। এক মুহূর্ত দেরি না করেই কোচির এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু প্রাণে বাঁচানো গেল না বায়াজুকে। মাত্র ৪২-এ প্রয়াত হলেন পরিচালক।

তাঁর অকালমৃত্যুতে মালয়ালম ছবির জগতের অনেকেই শোকাচ্ছন্ন। তাঁর এ ভাবে চলে যাওয়া এতটাই অপ্রত্যাশিত যে, মানতে পারছেন না তাঁর সতীর্থরা। এ দিকে পরিবারের দাবি, বিষ মেশানো হয়েছিল পরিচালকের খাবারে। যদিও এখনও পর্যন্ত কোনও পুলিশি অভিযোগ নথিভুক্ত হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন