Sonam Kapoor

ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনকের বাসভবনে ভারতের প্রতিনিধি হিসাবে সোনমের নিমন্ত্রণ

রাজা চার্লসের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সোনম। এ বার অভিনেত্রী আমন্ত্রণ পেলেন ব্রিটেনের প্রধানমন্ত্রীর বাসভবনে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৩:৪৬
Share:

(বাঁ দিকে ) ঋষি সুনক (ডান দিকে) সোনম কপূর ছবি : সংগৃহীত।

সম্প্রতি উইন্ডসর রাজপ্রাসাদে রাজা চার্লসের সেই রাজ্যাভিষেকের অনুষ্ঠানে ডাক পেয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনম কপূর। সারা বিশ্বের বহু নামজাদা তারকার মধ্যে সোনম ছিলেন অন্যতম। এ বার সোনমের কাছে আমন্ত্রণ পৌঁছল ব্রিটেনের প্রধানমন্ত্রীর বাসভবন থেকে। ১০ ডাউনিং স্ট্রিটে ঋষি সুনকের বাসভবনে আয়োজন করা হয়েছে ‘ইন্ডিয়া-ইউকে উইক’র অনুষ্ঠান। সেখানেই ডাক পেলেন সোনম।

Advertisement

২৬ থেকে ৩০ জুন পর্যন্ত চলবে ইন্ডিয়া গ্লোবাল ফোরাম ফ্ল্যাগশিপ ইভেন্ট। ওই অনুষ্ঠানে বিশ্বে ভারতীয় সংস্কৃতির প্রভাব সম্পর্কিত বিষয়ে মতপ্রকাশ করবেন অভিনেত্রী। ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ অহুজার সঙ্গে সাত পাক ঘোরেন সোনম। আনন্দ লন্ডন নিবাসী হওয়ায় বিয়ের পর সেখানে যাতায়াত অনেক বেড়েছে অভিনেত্রীর। তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সে দেশেই পাকাপাকি ভাবে থাকছেন সোনম। তাই এই মুহূর্তে সে দেশের রাজ পরিবার থেকে শুরু করে প্রধানমন্ত্রী সঙ্গে ওঠাবসা বেড়েছে সোনমের।

২০২০ সালে নেটফ্লিক্সের ‘একে ভার্সেস একে’-তে শেষ দেখা গিয়েছিল সোনমকে। অন্তঃসত্ত্বা হওয়ার পর কাজ থেকে দীর্ঘ বিরতি নেন সোনম। পুত্র বায়ুর জন্মের পর তাঁর প্রথম ছবি ‘ব্লাইন্ড’-এর মাধ্যমে কাজে ফিরছেন তিনি। ছবির পরিচালক শোম মাখিজা। বিয়ের পর দীর্ঘ বিরতি নেওয়াই তাঁর জীবনের ‘সেরা সিদ্ধান্ত’ বলে জানিয়েছিলেন সোনম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন