Harry Styles

সন্তানসম্ভবা শ্রোতা ছুটেছেন শৌচালয়ে, খবর পেয়ে লাইভ কনসার্ট থামালেন হ্যারি স্টাইলস

বিশ্বখ্যাত ব্রিটিশ ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’-এর সদস্য তিনি। সেই ব্যান্ড এখন বিরতিতে থাকলেও একক সঙ্গীতশিল্পী হিসাবে মঞ্চ মাতাচ্ছেন ব্যান্ডের অন্যতম সদস্য হ্যারি স্টাইলস।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ২০:১২
Share:

পপ তারকা হ্যারি স্টাইলস। ছবি: সংগৃহীত।

হলিউডে সমকালীন পপ তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় মুখ তিনি। পারফর্মার হিসাবে ‘এক্স ফ্যাক্টর’ নামক রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাতেখড়ি তাঁর। ওই মঞ্চেই তৈরি হয় ‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ড। অন্য চার সদস্যের সঙ্গে ব্যান্ডে যোগ দেন হ্যারিও। ২০১০ সাল থেকে শুরু ‘ওয়ান ডিরেকশন’-এর যাত্রা। পাঁচটি স্টুডিয়ো অ্যালবাম এবং অগুনতি অনুষ্ঠানের পরে ২০১৫ সালের শেষের দিক থেকে শুরু হয় ব্যান্ডের বিরতি। তার পরে একক সঙ্গীতশিল্পী হিসাবে পথচলা শুরু হ্যারির। এখনও পর্যন্ত একক শিল্পী হিসাবে মোট তিনটি অ্যালবাম প্রকাশ করেছেন হ্যারি। পাশাপাশি চলছে লাইভ কনসার্টও। এমনই এক লাইভ কনাসার্টে ঘটল অবাক কাণ্ড। হঠাৎ করে মাঝপথে গান গাওয়া বন্ধ করে দিলেন হ্যারি। কেন?

Advertisement

সম্প্রতি হ্যারির একটি লাইভ কনসার্টে উপস্থিত ছিলেন এক শ্রোতা যিনি সন্তানসম্ভবা। দর্শকের মধ্যে থেকে হ্যারির পারফরম্যান্স উপভোগ করছিলেন তিনি। মাঝে তাঁকে এক বার শৌচাগারে যেতে হয়। সন্তানসম্ভবা মহিলা, শৌচাগারে গিয়ে কিছুটা সময় লাগাই স্বাভাবিক। এই খবর জানতে পেরে মাঝপথে কনসার্ট থামিয়ে দেন হ্যারি। শ্রোতা ফিরে আসুন, তার পরে ফের গান ধরবেন তিনি। হ্যারির এই সিদ্ধান্তে যেমন কৃতজ্ঞ তাঁর সেই অন্তঃসত্ত্বা শ্রোতা, তেমনই মুগ্ধ তাঁর অন্য অনুরাগীরাও। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে এই খবর।

এই প্রথম নয়, এর আগেও একাধিক বার নিজের কনসার্ট চলাকালীন শ্রোতাদের প্রতি নজর রেখেছেন হ্যারি স্টাইলস। বরাবরই সংবেদনশীল বলে পরিচিত হলিউডের এই পপ তারকা। বিশষ করে, শ্রোতাদের জন্য তিনি কতটা ভাবেন, তা বোঝা যায় তাঁর লাইভ কনসার্টের বিভিন্ন ভিডিয়ো থেকেই। হ্যারির গানের অনুষ্ঠানেই অনেকে তাঁদের প্রেমিকাকে প্রেম প্রস্তাব দিয়েছেন। যুগলের সেই মুহূর্তকে আরও স্মরণীয় করে তোলার জন্য প্রেমের গানও গেয়েছেন হ্যারি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন