Hollywood Scoop

পরিবারের ভাঙনে মাথাব্যথা নেই! মেয়েকে নিয়ে স্বামীর কনসার্টেই মজে প্রিয়ঙ্কা চোপড়া!

সদ্য চিড় ধরেছে জোনাস পরিবারে। বিচ্ছেদের পথে হেঁটেছেন জো জোনাস ও সোফি টার্নার। অবশ্য নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের সংসারে সেই বিচ্ছেদের প্রভাব তেমন পড়েনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৫:৪৩
Share:

প্রিয়ঙ্কা চোপড়া ও মালতী মেরি চোপড়া জোনাস। ছবি: সংগৃহীত।

গত মাসখানেক ধরে রীতিমতো ঝড় বয়ে গিয়েছেন জোনাস পরিবারে। ঘর ভেঙেছে জোনাস পরিবারের ও ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য জো জোনাসে। হলিউডে অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন জো। বিচ্ছেদেই অবশ্য শেষ নয়, সেই বিচ্ছেদ ঘিরে কম তিক্ততা তৈরি হয়নি প্রাক্তন যুগলের মধ্যে। দুই সন্তানের কাস্টডি সংক্রান্ত বিষয়ে একে অপরের বিরুদ্ধে আদালতে পর্যন্ত গিয়েছেন জো ও সোফি। পরিবারের এই কঠিন সময়ের প্রভাব অবশ্য তেমন ভাবে পড়েনি নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়ার পরিবারে। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে তাঁদের সুখের সংসার। ভাসুর ও জায়ের বিচ্ছেদ নিয়ে এখনও পর্যন্ত জনসমক্ষে মুখ খোলেননি প্রিয়ঙ্কা। তবে জো ও সোফির বিচ্ছেদের প্রভাব যে তাঁর ও নিকের রসায়নে পড়়েনি, তার প্রমাণ একাধিক বার পেয়েছেন নেটাগরিকরা। ‘জোনাস ব্রাদার্স’-এর সাম্প্রতিক কনসার্টে আরও এক বার সেই ছবিই দেখলেন অনুরাগীরা।

Advertisement

মেয়ে মালতী মেরিকে কখনও নিজেদের কাছছাড়া করেন না নিক ও প্রিয়ঙ্কা। প্রিয়ঙ্কার শুটিং থাকলে মালতী থাকে তার বাবা নিকের সঙ্গে। আর নিকের কাজের সময় মেয়েকে সঙ্গে রাখেন প্রিয়ঙ্কা। গত অগস্ট মাস থেকে ট্যুরে বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আমেরিকার বিভিন্ন জায়গা ঘুরে অনুষ্ঠানে ব্যস্ত নিকের ব্যান্ড। স্ত্রী হিসাবে নিকের পাশে সব সময় রয়েছেন প্রিয়ঙ্কাও। ‘জোনাস ব্রাদার্স’-এর প্রায় সব কনসার্টেই দর্শকাসনে দেখা যায় তাঁকে। এ বার সেই কনসার্টের ভিড়ে দেখা গেল মালতী মেরিকেও। মালতীর কানে তার গোলাপি রঙের হেডফোন, যাতে কনসার্টের কোলাহলে কষ্ট না হয় তার। শুধু তাই-ই নয়, মঞ্চে গুটি গুটি পায়ে হেঁটে বাবার দিকে এগিয়েও গেল সে। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে মালতীর সেই ভিডিয়ো।

পরিবারে বিচ্ছেদের আবহেও নিজেদের প্রেম জিইয়ে রেখেছেন প্রিয়ঙ্কা ও নিক। স্বামীকে জন্মদিনে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে তাঁর অনুষ্ঠানে উৎসাহ দেওয়া— সবটাই করেছেন প্রিয়ঙ্কা। এই সব উদ্‌যাপনে মেয়েকে শামিল করতে ভোলেননি প্রিয়ঙ্কা। নিজের অনুষ্ঠানে মেয়েকে দেখে আপ্লুত নিকও। গান গাওয়ার মাঝে তাকে আদরও করেন পপ তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন