Academy Awards

চুরি গেল সেরা অভিনেত্রীর অস্কার! তার পর...

ঘণ্টাখানেক আগেই শেষ হয়েছে ৯০তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর অনুষ্ঠান। পুরস্কার প্রাপকদের ঘোর তখনও কাটেনি। এরই মধ্যে হইচই শুরু হয়ে যায় চতুর্দিকে। সেরা অভিনেত্রীর পুরস্কার জেতা ফ্রান্সিস ম্যাকডোরম্যান্ড-এর অস্কারটি খোয়া গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৮ ১২:৫৯
Share:

সেরা অভিনেত্রীর অস্কার হাতে ফ্রান্সিস ম্যাকডোরম্যান্ড। ছবি: এএফপি।

তখনও ভিড়ে ঠাসা ডলবি থিয়েটার চত্বর। ঘণ্টাখানেক আগেই শেষ হয়েছে ৯০তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর অনুষ্ঠান। পুরস্কার প্রাপকদের ঘোর তখনও কাটেনি। এরই মধ্যে হইচই শুরু হয়ে যায় চতুর্দিকে। সেরা অভিনেত্রীর পুরস্কার জেতা ফ্রান্সিস ম্যাকডোরম্যান্ড-এর অস্কারটি খোয়া গিয়েছে।

Advertisement

তন্ন তন্ন করে খোঁজা শুরু হয় চারিদিকে। নিরাপত্তার বলয়ে মোড়া লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটার চত্বরে তখন চিরুনি তল্লাশি শুরু হয়ে গিয়েছে। কিছু ক্ষণের মধ্যেই অবশ্য নিরাপত্তারক্ষীদের তত্পরতায় অভিনেত্রীর হাতে ফিরে আসে তাঁর পুরস্কারটি।

লস অ্যাঞ্জেলস পুলিশ সূত্রে খবর, এই অস্কার চুরির ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: কাচের সিলিং ভাঙছে, দেখাল অস্কারের মঞ্চ

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর অনুষ্ঠান শেষে ডলবি থিয়েটারেই একটি বিশেষ পার্টিতে যোগ দেন ফ্রান্সিস ম্যাকডোরম্যান্ড ও তাঁর স্বামী জোয়েল কোয়েন। সেখানে উপস্থিত বাকিদের সঙ্গে আলাপচারিতার সময় ফ্রান্সিস পাশের একটি টেবিলে রাখেন তাঁর পুরস্কারটি। সেই সময় চুরি যায় ফ্রান্সিসের অস্কারটি।

‘থ্রি বিলবোর্ডস আউটসাইড এবিং, মিসৌরি’ ছবিটির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন মার্কিন অভিনেত্রী ফ্রান্সিস ম্যাকডোরম্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন