Karan Johar

Karan Johar: ‘যুগ যুগ জিও’ চুরি করা চিত্রনাট্য? কর্ণ জোহরের নামে মামলা ঠুকছেন প্রযোজক

সদ্য ছবির ঝলক প্রকাশ নিয়ে উৎসব হল। তার মধ্যেই বজ্রপাত! ‘যুগ যুগ জিও’ নাকি অন্যের চিত্রনাট্য!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১২:৪৫
Share:

শেষে চুরির দায়ে কর্ণ?

কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশনের তরফে আসন্ন ছবি 'জুগ জুগ জিও'-র ঝলক প্রকাশ করার এক ঘণ্টার মধ্যেই শোরগোল উঠল। জনৈক প্রযোজক তথা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিশাল এ সিংহ ধর্ম প্রোডাকশনের বিরুদ্ধে চিত্রনাট্য চুরির অভিযোগ আনলেন।

Advertisement

বিশালের দাবি, ২০২০ সালে তাঁদের সংস্থার তরফে নথিভুক্ত করা একটি চিত্রনাট্যই নাম বদলে ব্যবহার করেছেন কর্ণ। যেটির নাম ছিল 'বানি রানি'। সেখান থেকেই মূল ভাবনা ধার করে নাকি বানানো হয়েছে 'যুগ যুগ জিও'-র চিত্রনাট্য!

একটি টুইট বার্তায়, বিশাল বলেছেন, তিনি ২০২০ সালের জানুয়ারিতে স্ক্রিন রাইটিং অ্যাসোসিয়েশন-এ 'বানি রানি' নামের চিত্রনাট্যটি রেজিস্ট্রি করিয়েছিলেন। তার এক মাস পরে তিনি ধর্ম প্রোডাকশনকে ছবিটি সহ-প্রযোজনার প্রস্তাব দেন, যার জন্য প্রযোজক সংস্থা থেকে ইতিবাচক উত্তরও পেয়েছিলেন তিনি। তার পরই দেখলেন তাঁকে না জানিয়ে 'জুগ জুগ জিও' তৈরি করেছেন কর্ণরা। বিশালের প্রশ্ন, "এটা কি ঠিক হল?"

Advertisement

আর একটি টুইটে বিশাল ১৭ ফেব্রুয়ারি, ২০২০-এ ধর্ম প্রোডাকশনে যে ইমেলটি পাঠিয়েছিলেন তার একটি স্ক্রিনশট সংযুক্ত করেছেন। লিখেছেন, 'এ বার মামলা দায়ের করব।'

এই ঘটনায় নতুন করে জলঘোলা হল বলিপাড়ায়। ছবির ঝলক নিয়ে মাতামাতির পর কর্ণ আপাতত ঘোর বিতর্কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন