Mandira Bedi

‘রাস্তার মেয়েকে এখানে মানাচ্ছে না’, মন্দিরার দত্তক কন্যাকে নিয়ে কটূক্তি নেটাগরিকদের

গত বছর জুলাই মাসে তারাকে দত্তক নিয়েছেন মন্দিরা বেদী ও তাঁর স্বামী রাজ কৌশল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১৪:২৩
Share:

৯ বছরের পুত্রসন্তান বীর এবং ৪ বছরের তারাকে নিয়ে সুখের সংসার মন্দিরা বেদী ও রাজের।

গত বছর জুলাই মাসে তারাকে দত্তক নিয়েছেন মন্দিরা বেদী ও তাঁর স্বামী রাজ কৌশল। ৯ বছরের পুত্রসন্তান বীর এবং ৪ বছরের তারাকে নিয়ে সুখের সংসার অভিনেত্রী ও সঞ্চালকের। কিন্তু খুদে তারার চেহারা নিয়ে কুৎসিত মন্তব্য করতে ছাড়েননি নেটাগরিকরা। চোখে আঙুল দিয়ে মনে করিয়ে দিলেন সামাজিক বিভেদের কথা।

Advertisement

সেই কটূক্তির কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নিজে। ইনস্টাগ্রামে তাঁকে ব্যক্তিগত ভাবে মেসেজ করেন ২ নেটাগরিক। সেগুলির ছবি তুলে পোস্ট করেন মন্দিরা। যেখানে লেখা, ‘কোন বস্তি থেকে এই মেয়েকে তুলে এনেছেন?' আর এক নেটাগরিক লিখেছেন, ‘রাস্তার মেয়েকে এখানে মানাচ্ছে না’।

মেসেজ ২টি পেয়ে চুপ থাকেননি মন্দিরা। কড়া জবাব দিতে মাঠে নেমেছেন তিনি। প্রথম ব্যক্তির বক্তব্যের উত্তরে লিখেছেন, ‘এই ধরনের মানসিকতার মানুষদের বিশেষ উল্লেখ প্রয়োজন। আপনি আমার নজরে চলে এসেছেন’। দ্বিতীয় ব্যক্তিকে জবাব দিয়েছেন, ‘এই মানুষটি নিজেকে রাজেশ ত্রিপাঠী বলে পরিচয় দিয়েছেন। যা অবশ্যই নিজের নাম নয়। কারণ এই জাতীয় অসুস্থ মানসিকতার মানুষরা ভীতু হয়। নিজেদের নাম প্রকাশ করতে ভয় পায়’।

Advertisement

দত্তক গ্রহণের ঘোষণা করে মন্দিরা ইনস্টাগ্রাম লিখেছিলেন, ‘সে আমাদের কাছে এসেছে আশীর্বাদ হয়ে। আমাদের ছোট্ট মেয়ে, তারা। তার চোখ দু’টোও তারার মতো ঝলমলে। বীর তার বোনকে স্বাগত জানিয়েছে ভালবেসে। ২০২০ সালের ২৮ জুলাই থেকে তারা আমাদের পরিবারের এক অবিচ্ছেদ্য অংশে পরিণত হল। নিখাদ ভালবাসা দেব তাকে। আমরা আজ কৃতজ্ঞ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন