Yohani

Yohani-T Series: ‘মানিকে মাগে হিতে’ থেকে সোজা টি সিরিজের মুখ, সিংহলী গায়িকাকে চুক্তি করাল সংস্থা

নতুন প্রতিভা খুঁজে আনায় বরাবরই জুড়ি মেলা ভার টি সিরিজের। ভূষণ কুমারের আমলে ইদানীং জনপ্রিয় বহু শিল্পীই গাইছেন এই সংস্থার হয়ে। তালিকায় রয়েছেন গুরু রন্ধওয়া, জুবিন নওটিয়াল, হানি সিংহ প্রমুখ। তাতেই নবতম সংযোজন ইয়োহানি। সদ্য তিনিও সই করলেন সংস্থার চুক্তিপত্রে। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২২ ১৫:৪৩
Share:

এক গানেই জনপ্রিয়তার শিখরে ইয়োহানি

তাঁর এক গানেই মাত গোটা বিশ্ব। ‘মানিকে মাগে হিতে’র সুরে আট থেকে আশি দুলে উঠেছে পৃথিবীর এ প্রান্ত থেকে ও প্রান্তে। সেই ইয়োহানিই এ বার টি সিরিজের মুখ। ভারতের এই জনপ্রিয় মিউজিক লেবেলের নিজস্ব শিল্পী হিসেবে চুক্তিবদ্ধ হলেন সিংহলী গায়িকা।

নতুন প্রতিভা খুঁজে আনায় বরাবরই জুড়ি মেলা ভার টি সিরিজের। ভূষণ কুমারের আমলে ইদানীং জনপ্রিয় বহু শিল্পীই গাইছেন এই সংস্থার হয়ে। তালিকায় রয়েছেন গুরু রন্ধওয়া, জুবিন নওটিয়াল, হানি সিংহ, পায়েল দেব প্রমুখ। তাতেই নবতম সংযোজন ইয়োহানি। তাঁর হাত ধরেই দেশের গণ্ডি পেরিয়ে এ বার বিদেশের প্রতিভাশালী গায়কদেরও দলে টানা শুরু করল টি সিরিজ।

Advertisement

ইয়োহানিকে টি সিরিজের মুখ হিসেবে পেয়ে খুশি ভূষণ। তাঁর কথায়, “বরাবরই গানের দুনিয়ায় নতুন ধারা তৈরিতে সামিল হয়ে এসেছি আমরা। আশা করি ইয়োহানির মতো তরুণ প্রজন্মের প্রতিভাশালী শিল্পীদের সঙ্গে পেয়ে শ্রোতাদের দুর্দান্ত সব গান উপহার দিতে পারব।”

ভারতের অন্যতম জনপ্রিয় মিউজিক লেবেলের চুক্তিপত্রে সই করে আপ্লুত ইয়োহানি নিজেও। গায়িকা বলেন, “ভূষণ কুমারের মতো বিশিষ্ট মানুষ এবং টি সিরিজের মতো এত নামী সংস্থার হয়ে গাওয়ার সুযোগ মেলা যে কোনও শিল্পীর কাছেই স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি দারুণ খুশি, উত্তেজিত এবং কৃতজ্ঞ। একটা গান আমার জীবন এ ভাবে পাল্টে দেবে ভাবতেই পারিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন