Parineeti-Raghav Wedding

রাঘব-পরিণীতির বিয়ে উপলক্ষে উদয়পুরে রাজনীতিকদের ভিড়, বলিউডের তরফে কনেযাত্রী কারা?

গত মে মাসে দিল্লিতে বাগ্‌দান সেরেছিলেন। এ বার বিয়ের পালা। ২৪ সেপ্টেম্বর, রবিবার রাজস্থানের উদয়পুরে সাত পাক ঘুরতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ সাংসদ রাঘব চড্ডা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

উদয়পুর শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১০
Share:

রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

অপেক্ষার অবসান প্রায় হল বলে! জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন পরিণীতি চোপড়া। বিয়ে করছেন বলিউড অভিনেত্রী। গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার সাত পাক ঘোরার পালা। ২৪ সেপ্টেম্বর, রবিবার রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। দিদি প্রিয়ঙ্কা চোপড়ার পদাঙ্ক অনুসরণ করে রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। তবে সেই বিয়ের অনুষ্ঠানে নাকি থাকছেন না প্রিয়ঙ্কা। শোনা যাচ্ছে, অনিবার্য কারণবশত বোনের বিয়েতে আমেরিকা থেকে আসতে পারছেন না প্রিয়ঙ্কা। ইতিমধ্যেই উদয়পুরে শুরু হয়ে গিয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের আগের নানা অনুষ্ঠান। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে সে সবের ঝলকও। সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করেছেন নামজাদা গায়ক নবরাজ হংস। সঙ্গীতের জন্য নব্বইয়ের দশকের নস্ট্যালজিয়া জড়ানো থিম পার্টির আয়োজন করেছিলেন হবু দম্পতি। পাত্র নামজাদা রাজনীতিক, ফলে যুগলের বিয়ের অনুষ্ঠানে ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব। ও দিকে পাত্রীর তরফে বলিউড থেকে কনেযাত্রী আসবেন না, তা কি হয়!

Advertisement

মণীশ মলহোত্রের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

রবিবার উদয়পুরে এসে পৌঁছলেন বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে নাকি মণীশের বানানো পোশাকই পরতে চলেছেন পরিণীতি। বাগ্‌দানের অনুষ্ঠানেও মণীশের ডিজ়াইন করা পোশাকে সেজেছিলেন অভিনেত্রী। দিদি প্রিয়ঙ্কা অবশ্য তাঁর বিয়ের পোশাকের জন্য বেছে নিয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়কে। তবে গত কয়েক মাসে একাধিক বার মণীশের বাড়িকে দেখা গিয়েছে পরিণীতিকে। অনুরাগীদের ধারণা, সব্যসাচী নয়, মণীশের পোশাকেই সাত পাক ঘুরবেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, মণীশের সঙ্গে নাকি বলিউড পরিচালক কর্ণ জোহরকেও দেখা যেতে চলেছে পরিণীতির বিয়েতে। তা ছাড়াও, উদয়পুরে এসে হাজির হয়েছেন টেনিস তারকা সানিয়া মির্জ়াও। সানিয়া ও পরিণীতির বন্ধুত্বের কথা সুবিদিত। প্রিয় বন্ধুর বিয়েতে যে তিনি থাকবেন, তা প্রত্যাশিতই ছিল।

উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের। সঙ্গীত ও পরিণীতির ‘চূড়া সেরিমনি’-র পরে ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে বিয়ের অনুষ্ঠান শুরু হওয়ার কথা। শোনা যাচ্ছে, হোটেল লেক প্যালেস থেকে নাকি জলপথে বরযাত্রী আসতে চলেছে তাজ লীলা প্যালেসে। নৌকায় চড়ে পরিণীতিকে বিয়ে করতে আসবেন রাঘব। দুপুর সাড়ে ৩টের মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তার পরে সাত পাক ঘুরবেন তাঁরা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চার হাত এক হবে যুগলের। রাত সাড়ে ৮টা নাগাদ তাজ লীলা প্যালেসে নবদম্পতির রিসেপশন পার্টি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন