Entertainment News

নিজের বিয়ে ভাঙার জন্য কাকে দায়ী করলেন মনীষা কৈরালা?

মনীষা কৈরালা ও সম্রাট দাহাল। ইন্ডাস্ট্রির বাইরে নেপালি শিল্পপতি সম্রাটকে মনে ধরেছিল ‘দিল সে’-র নায়িকার। ২০১০-এ সম্রাটের সঙ্গে চার হাত এক হয়েছিল মনীষার। দু’বছরের বেশি স্থায়িত্ব পায়নি সেই সম্পর্ক। কিন্তু কেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মে ২০১৭ ১২:০৭
Share:

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

বিয়ে করেছিলেন ঘটা করে। কিন্তু মাত্র দু’বছর টিকেছিল তাঁদের বৈবাহিক জীবন। মনীষা কৈরালা ও সম্রাট দাহাল। ইন্ডাস্ট্রির বাইরে নেপালি শিল্পপতি সম্রাটকে মনে ধরেছিল ‘দিল সে’-র নায়িকার। ২০১০-এ সম্রাটের সঙ্গে চার হাত এক হয়েছিল মনীষার। দু’বছরের বেশি স্থায়িত্ব পায়নি সেই সম্পর্ক। কিন্তু কেন?

Advertisement

সামনেই মুক্তি পাবে মনীষার কামব্যাক ছবি, ‘ডিয়ার মায়া’। এই ছবির প্রোমোশনেই নায়িকা মুখ খুললেন নিজের বৈবাহিক জীবন নিয়ে। তাঁর মতে, নিজের বিয়ে ভেঙে যাওয়ার কারণ খোদ তিনিই। কারণ তিনি মনে করেন, একটা খারাপ সম্পর্কের বোঝা দীর্ঘকাল টেনে নিয়ে যাওয়ার বদলে সেই সম্পর্ক শেষ করে দেওয়াই উচিত। বিয়ে নিয়ে তাঁর মধ্যে যে আলাদা একটা কল্পনাবোধ কাজ করত তাও স্বীকার করেছেন নায়িকা। তাঁর মতে, “এই কল্পনাবোধ থেকেই বিয়ে নিয়ে কিছুটা যেন হঠকারী সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে বুঝেছিলাম যেমনটা ভাবা হয়ছে বিষয়টি তেমন নয়।”

আরও পড়ুন: মনীষার স্বপ্নের মায়া

Advertisement

বিয়ের দিন সম্রাট দাহালের সঙ্গে মনীষা

‘ডিয়ার মায়া’ ছবিটিতে তাঁর চরিত্রটি এক প্রেমিকার। মধ্যবয়সী একলা ‘মায়াবতী’র চরিত্রে অভিনয় করেছেন মনীষা। যে অপেক্ষা করে তাঁর লভ লেটার আসার। কিন্তু বাস্তব জীবনটা যে একেবারে অন্য রকম তা একটা সময় ধীরে ধীরে বুঝতে শুরু করলেন মায়া। মনীষার মতে, সকলের জীবনের চাওয়া, পাওয়াটা আলাদা আলাদা হয়। কিন্তু জীবনে ভালবাসা এলে সবটাই বদলে যায়। যেমনটা বড় পর্দায় হয়েছে মায়ার ক্ষেত্রে। আসলে ভালবাসা একটা ম্যাজিকের মতো।

২ জুন মুক্তি পাবে সুনয়না ভাটনগরের এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন