Mannara Chopra-Parineeti Chopra

পরিণীতির সঙ্গে রেষারেষি, ‘বিগ বস্’ থেকেই ফিরতেই তুতো বোনকে নিয়ে কী বললেন মন্নরা?

‘বিগ বস্‌’-এর ঘরে থাকাকালীন মন্নরা জানিয়েছিলেন, পরিণীতি তাঁর তুতো বোন ঠিকই, কিন্তু তাঁদের মধ্যে যেন তুলনা টানা না হয়। বাস্তবে তাঁদের সম্পর্ক কেমন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২০
Share:

(বাঁ দিকে) পরিণীতি চোপড়া (ডান দিকে) মন্নরা চোপড়া। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এ থাকাকালীন মন্নরা চোপড়ার সঙ্গে তুলনা টানা হয় পরিণীতি চোপড়ার। তাতেই বেজায় রুষ্ট হন মন্নরা। সাফ জানিয়েছিলেন, পরিণীতি তাঁর তুতো বোন ঠিকই, কিন্তু তাঁদের মধ্যে যেন তুলনা টানা না হয়। পরিবারের নাম যত বারই উঠেছে, আপত্তি জানিয়েছেন মন্নরা। প্রিয়ঙ্কা-পরিণীতি-মন্নরা সম্পর্কে তুতো বোন। দুই দিদি বলিউডে সফল। প্রিয়ঙ্কা অবশ্য আন্তর্জাতিক তারকা। মন্নরা এত দিন বেশ খানিকটা পিছিয়ে ছিলেন তাঁদের তুলনায়। তবে ‘বিগ বস্’-ই যেন পরিচিতি দিল তাঁকে। ‘বিগ বস্’-এ সেরা তিনে ওঠেন মন্নরা। কিন্তু বিজয়ী হতে পারেননি তিনি। তবে তা নিয়ে আক্ষেপ নেই তাঁর। যে ভালবাসা নিজের ব্যক্তিত্বের কারণে পেয়েছেন মন্নরা, তাতেই খুশি। তবে প্রতিযোগিতার ঘর থেকে বেরোতেই বোনের সঙ্গে তাঁর কেমন সমীকরণ, জানালেন ‘জিদ্’-খ্যাত এই অভিনেত্রী।

Advertisement

‘বিগ বস্ ১৭’-এর ঘরে মন্নরা যখন প্রবেশ করেন, তখন তাঁর পরিচয় ছিল ‘প্রিয়ঙ্কা-পরিণীতির বোন’। প্রায় এক দশক আগে বলিউডে আত্মপ্রকাশ করলেও তেমন ভাবে প্রচারের আলোতেও আসেননি মন্নরা। দক্ষিণের ছবিতেই সীমাবদ্ধ ছিল তাঁর কেরিয়ার। দুই দিদি জনপ্রিয়, তবে বাকি বোনেদের দিকে নাকি ফিরেও তাকান না। মিল নেই বোনেদের মধ্যে। এমনই অভিযোগ আনেন তাঁদের আর এক বোন মীরা চোপড়া। তবে ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোতেই প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর ফোনালাপের কিছু অংশ জানান মন্নরা। গোটা পরিবার খুশি, গর্বিত প্রিয়ঙ্কাও। দিদির কাছে বেশ কিছু আবদারও করেছেন মন্নরা। তবে পরিণীতি ও তিনি সমবয়সি। মন্নরা ‘বিগ বস্’-এর ঘরে থাকাকালীন তাঁকে নিয়ে টুঁ শব্দটি করেননি পরিণীতি। তবে তাঁদের কথা হয়েছে। মন্নরা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আমি বাড়ি ফিরতেই লম্বা একটা মেসেজ পাঠায় পরিণীতি। আমি যে পরিবারের নাম ছাড়াই খেলেছি, তাঁর জন্য গর্বিত সে। আমাকে দেখে খুব খুশি। আমাকে নতুন শুরুর জন্য শুভেচ্ছা জানিয়েছে পরি। যদিও ওর বিয়ের পর থেকে আমাদের দেখাসাক্ষাৎ হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন