Bengali TV Serials

আসতে চলেছে একগুচ্ছ নতুন সিরিয়াল, পুরনোদের বদলে এ বার নতুনদের জায়গা নেওয়ার পালা

আসছে নতুন জুটি , নতুন মুখ। টলিপাড়ায় ফিসফাস, এ বার আসতে চলেছে একগুচ্ছ নতুন সিরিয়াল। বদলে যাবে সময়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২০:২৮
Share:

পুরনোদের সরিয়ে আসছে একগুচ্ছ নতুন সিরিয়াল। — ফাইল চিত্র।

কখনও খড়ি ঋদ্ধির মান অভিমান, কখনও আবার মিশকার ছলাকলা, সিরিয়ালপ্রেমী বাঙালির সন্ধ্যা মজে থাকে এই ভাবেই। বিকাল থেকে রাত পর্যন্ত প্রেম, মান অভিমান, ছল নানা রকম আবেগের মধ্যে দিয়ে যায় তাঁরা। আবার চেনা চরিত্ররা যখন বদলে যায় তখন বেশ মন খারাপও হয়। এমনই অনেক পরিবর্তন আসতে চলেছে দর্শকের দৈনন্দিন যাপনে। আসতে চলেছে একাধিক নতুন সিরিয়াল। নতুন আসা মানেই তো পুরনোদের যাওয়ার পালা।

Advertisement

বেশ অনেক দিন ধরেই প্রোমো সম্প্রচারিত হচ্ছে। ছোট পর্দায় আসছে ‘রামপ্রসাদ’। বহু দিন পর আবারও সিরিয়ালে অভিনেতা সব্যসাচী চৌধুরীকে দেখবেন দর্শক। তবে শোনা গিয়েছিল, এই সিরিয়াল নিয়ে নাকি বিস্তর জটিলতারও সৃষ্টি হয়েছিল। মাঝে বন্ধ ছিল শুটিংও। অবশেষে ১৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে এই সিরিয়াল। সন্ধ্যে ৬টার সময় দেখা যাবে। তা হলে এখন অনেকেরই প্রশ্ন ‘বালিঝড়’ সিরিয়ালটি কখন দেখা যাবে? শোনা যাচ্ছে, সময় খানিকটা এগিয়ে আসবে। হয়তো ১৭ এপ্রিলের পর থেকে বিকাল ৫.৩০টায় দেখা যাবে ‘বালিঝড়’। ইতিমধ্যেই ‘গুড্ডি’ সিরিয়াল শেষ হওয়ার ইঙ্গিত পেয়েছেন দর্শক। অনুজ চরিত্রটি যে আর দেখা যাবে না সে কথা নিজেই জানিয়েছেন অভিনেতা রণজয় বিষ্ণু।

এ ছাড়াও আরও বেশ কিছু নতুন সিরিয়াল আসার আভাস পাওয়া গিয়েছে। পর্দায় নাকি আসছে নতুন জুটি। নেপথ্যে ‘অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট।’ শোনা যাচ্ছে, এ বার জুটি বাঁধছেন সৈয়দ আরেফিন এবং দীপান্বিতা রক্ষিত। তাঁদের দু’জনকেই আলাদা আলাদা সিরিয়ালে দেখেছেন দর্শক। আবার ইতিমধ্যে ‘এসভিএফ’-ও পরিকল্পনা করে ফেলেছে নতুন সিরিয়ালের। তার লুক সেটও হয়ে গিয়েছে। কিন্তু একগুচ্ছ নতুন সিরিয়াল দেখা যাবে কাদের পরিবর্তে?

Advertisement

অনেকের অনুমান খুব তাড়াতাড়ি শেষ হবে ‘গাঁটছড়া’। খড়ি আর ঋদ্ধির প্রেমের গল্পের শেষ দিনের সম্প্রচার নাকি হবে মে মাসে। যদিও এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থা কিংবা চ্যানেল কর্তৃপক্ষের তরফে চূড়ান্ত কিছুই জানায়নি। আগামী কয়েক মাসের মধ্যে যে ছোট পর্দায় বেশ খানিকটা বদল আসতে চলেছে তা খানিকটা অনুমান করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন