Masaba Gupta-Vivian Ricahrds

‘তোমার মতো চওড়া কাঁধ পেয়েছি’, বাবা ভিভ রিচার্ডসের কাছে কৃতজ্ঞ মাসাবা

“দুনিয়ায় মাথা উঁচু করে দাঁড়ানো শিখেছি তোমার থেকে।” বাবা ভিভিয়ান রিচার্ডসের ছবি পোস্ট করে সমাজমাধ্যমে লিখলেন মাসাবা গুপ্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৮:৫১
Share:

‘‘মাথা উঁচু করে দাঁড়ানো শিখেছি তোমার থেকে’’, বাবার কাছে কৃতজ্ঞ মাসাবা গুপ্ত। ছবি: সংগৃহীত।

প্রেমিক সত্যদীপ মিশ্রর সঙ্গে সদ্য গাঁটছড়া বেঁধেছেন ফ্যাশন ডিজ়াইনার-অভিনেত্রী মাসাবা গুপ্ত। ‘বিগ ফ্যাট বলিউড ওয়েডিং’ নয়, একেবারেই সাদামাটা ভাবে সইসাবুদ করে চারহাত এক হয়েছে মাসাবা ও সত্যদীপের। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাসাবার মা, অভিনেত্রী নীনা গুপ্ত। ছিলেন বাবা, কিংবদন্তি ক্রিকেটার স্যর ভিভিয়ান রিচার্ডসও। হাজির ছিলেন নীনা গুপ্তর স্বামী বিবেক মেহরা, সত্যদীপের মা ও বোন। বিয়ের অনুষ্ঠানে বাবা ভিভ রিচার্ডসের সঙ্গে ছবি তোলেন মাসাবা। ‘‘আমি কৃতজ্ঞ যে শুধু তোমার আদলের নাক নয়, তোমার মতো চওড়া কাঁধ পেয়েছি, যাতে নিজেকে প্রতিষ্ঠা করতে পারি।’’ সমাজমাধ্যমে বাবার সঙ্গে ছবি পোস্ট করে লেখেন মাসাবা।

Advertisement

মেয়ের বিয়েতে তাঁরই ডিজ়াইন করা শার্ট পরেন স্যর ভিভ। ছবি: ইনস্টাগ্রাম।

মেয়ে ফ্যাশন ডিজ়াইনার বলে কথা! বিয়ের অনুষ্ঠানে ভিভ রিচার্ডসের পরনে ছিল মাসাবার ডিজ়াইন করা শার্ট। সঙ্গে জিন্স আর চোখেমুখে চওড়া হাসি। কিংবদন্তি ক্রিকেটারের একার একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেন মাসাবা। সেই ছবিতেও ভিভের মুখে একগাল হাসি। মাসাবা লেখেন, ‘‘আমার বাবা, আমি সৌভাগ্যবতী যে তোমার থেকে লড়াই করা শিখেছি।’’

‘‘সাহসী সিংহীর মতো বড় করেছ’’, মায়ের উদ্দেশেলেখেন মাসাবা। ছবি: ইনস্টাগ্রাম।

নীনা গুপ্ত ও ভিভিয়ান রিচার্ডসের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান মাসাবা। এই কারণে এক সময়ের বাবা ভিভ রিচার্ডসের সঙ্গে মাসাবার সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বাবা ও মেয়ের মধ্যে তৈরি হয়েছিল দূরত্বও। অবশেষে সব জল্পনা মিটেছে। কাছাকাছি এসেছেন বাবা ও মেয়ে। মেয়ের বিয়ের দিন তাঁর কাঁধে হাত রেখে ছবি তোলেন বাবা। ছবিতেই স্পষ্ট দু’জনের সম্পর্কের মাধুর্য।

Advertisement

বিবেককে ‘ফাদার অফ দ্য ব্রাইড’ বলে উল্লেখ করেন মাসাবা। ছবি: ইনস্টাগ্রাম।

শুধু ভিভ রিচার্ডসই নন, মা নীনা গুপ্ত ও তাঁর স্বামী বিবেক মেহরার ছবিও স্টোরিতে শেয়ার করেন মাসাবা। সবার জন্য আলাদা বিবরণ। মা নীনা গুপ্তকে মাসাবা ধন্যবাদ জানান, তাঁকে সাহসী সিংহীর মতো বড় করে তোলার জন্য।

বিবেক মেহরার উদ্দেশে মাসাবা লেখেন, ‘‘আমার মধ্যে ব্যবসা করার যেটুকু ক্ষমতা, সব ওঁর জন্য।’’ ভিভের পাশাপাশি বিবেককে ‘ফাদার অফ দ্য ব্রাইড’ বলে উল্লেখ করতে ভোলেননি মাসাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন