Paloma Dhillon

মা আশির দশকের হিট নায়িকা, বাবা পরিচালক, চেনেন এই ‘পারফেক্ট বিউটি’ স্টার কিডকে?

জাহ্নবী কপূর, সারা আলি খানের পর তবে কী বলিউড ডেবিউ হতে চলেছে আরও এক স্টার কিডের?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ জুন ২০১৯ ১০:১৭
Share:
০১ ১০

ইনস্টাগ্রামে একটার পর একটা হট ছবি। সেই ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই লাইক আর কমেন্টে ভরে যাচ্ছে ওয়াল। ইনস্টাগ্রামে ঝড় তোলা এই তরুণী কে? জাহ্নবী কপূর, সারা আলি খানের পর তবে কী বলিউড ডেবিউ হতে চলেছে আরও এক স্টার কিডের?

০২ ১০

এক সময়ে বলিউডের হিট নায়িকা পুনম ধিলোঁর মেয়ে ২১ বছরের এই তরুণী। নাম পালোমা থাকেরিয়া ধিলোঁ। পালোমার বাবা পরিচালক অশোক থাকেরিয়া।

Advertisement
০৩ ১০

মুম্বইয়ের জামনাবাই নার্সি স্কুল থেকে পড়াশোনা করেছেন পালোমা। ইনস্টাগ্রামে যে তিনি সম্প্রতি যোগ দিয়েছেন, এমন নয়। সেই ২০১৩ সাল থেকেই ইনস্টাগ্রামে রয়েছেন তিনি। তবে ইদানীং তাঁর ইনস্টাগ্রামের ওয়াল ভরে যাচ্ছে হট এবং স্টাইলিশ ছবিতে।

০৪ ১০

১৬ হাজারেরও বেশি ফলোয়ার তৈরি করে নিয়েছে ইতিমধ্যেই। প্রতি দিনই নিজের স্টাইলিশ ছবি শেয়ার করেন পালোমা।

০৫ ১০

তবে পালোমা বলিউডে নামতে চলেছেন কি না এখনও তেমন কোনও খবর নেই, তবে জানা গিয়েছে তাঁর ভাই আনমোল থাকেরিয়া বলিউড ডেবিউয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

০৬ ১০

নিয়মিত যোগব্যায়াম করেন সুস্থ থাকার জন্য। তার ফিটনেসের ঝলকও ইনস্টাগ্রামে চোখে পড়বে। ইনস্টাগ্রামে প্রচুর যোগব্যায়ামের ছবি পোস্ট করেন তিনি। তিনি যে অত্যন্ত ফিট, এই ছবিগুলিই তার প্রমাণ।

০৭ ১০

ফুটবল খেলতেও ভালবাসেন পালোমা। মাঝ মাঠ থেকে ফুটবলে কিক করে সোজা গোলে পাঠিয়ে দেন বল।

০৮ ১০

কখনও আবার শূন্যে ভেসে ক্যারাটে করতেও দেখা গিয়েছে তাকে। সে ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

০৯ ১০

পালোমার ড্রেসিং সেন্স-ও খুব আকর্ষণীয়। বিকিনি, ক্যাসুয়াল, ট্রাডিশনাল, পার্টি— সমস্ত লুকেই মাত করে দেন তিনি। পালোমা যতটা ফিট, ততটাই স্টাইলিশ।

১০ ১০

মা পুনম বলিউডের অত্যন্ত সুন্দরী নায়িকা ছিলেন। তিনি ছিলেন বলিউডের ‘পারফেক্ট বিউটি’। সে দিক থেকে মায়ের ‘মুখরক্ষা’ যে পালোমা করবেন, তা তাঁর ইনস্টাগ্রামই জানান দিচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement