Entertainment News

বলিউডি ‘সোনার কেল্লা’য় জটায়ু কি বাঙালি থাকবেন?

প্রদীপ সরকার হিন্দিতে ‘সোনার কেল্লা’ ছবিটি করবেন, এ খবর পাঠক জানেন। প্রদীপের সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন অম্বরীশ। তিনি অভিনেতাকে নিয়ে ছবি করবেন বলেও জানিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯ ১৬:৫৪
Share:

সত্যজিতের ‘সোনার কেল্লা’র দৃশ্য।

গোলগাল চেহারা। ফর্সা রঙ। চোখে-মুখে হাসির ঝিলিক। কমেডি দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন ইনি। অর্থাত্ অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। তবে সিরিয়াস চরিত্রেও নিজেকে প্রমাণ করেছেন। সেই অম্বরীশ কি এ বার বড়পর্দার লালমোহন গঙ্গোপাধ্যায় ওরফে জটায়ু? তাও আবার বলিউডে?

Advertisement

প্রদীপ সরকার হিন্দিতে ‘সোনার কেল্লা’ ছবিটি করবেন, এ খবর পাঠক জানেন। প্রদীপের সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন অম্বরীশ। তিনি অভিনেতাকে নিয়ে ছবি করবেন বলেও জানিয়েছেন। কিন্তু জটায়ুর চরিত্র নাকি অন্য কিছু তা নিয়ে কোনও কথা হয়নি।

অম্বরীশ স্পষ্ট বললেন, ‘‘প্রদীপদার কাছে সোনার কেল্লার সত্ত্ব রয়েছে। ছবিও করবেন হয়তো। আমাকে বলেছেন একটা চরিত্র দেবেন। যেখানে ভাল হিন্দি না বলতে পারলেও হবে। কিন্তু কোন চরিত্র তা নিয়ে কোনও কথা হয়নি।’’

Advertisement

আরও পড়ুন, পরকীয়া মানেই গুজগুজ নয়, সম্মানেরও হতে পারে, বললেন কৌশিক

অম্বরীশ কমেডি চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন বহুবার। সে কারণেই হয়তো অনেকে ভাবছেন, জটায়ুর চরিত্রে দেখা যেতে পারে অভিনেতাকে। প্রদীপের ‘সোনার কেল্লা’র ফেলুদা কে হবেন তা নিয়েও জল্পনা চলছে। মেনস্ট্রিম কোনও বলিউডি হিরোকে কি কাস্ট করবেন তিনি, নাকি ভাবছেন বাংলার কোনও অভিনেতার নাম? এ ছবি কি সত্যজিত্ রায়ের ছবি থেকে অনুপ্রাণিত? নাকি রিমেক, জল্পনা চলছে তা নিয়েও।


অম্বরীশ ভট্টাচার্য। ছবি: ফেসবুক থেকে গৃহীত।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন