ছোট পর্দায় লোকনাথ

এ বার লোকনাথকে নিয়ে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘জয় বাবা লোকনাথ’। লোকনাথের ছোটবেলা থেকে শুরু করে গোটা জীবনটাই দেখানো হবে ধারাবাহিকে।

Advertisement
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৮ ০০:০০
Share:

ধারাবাহিকের একটি দৃশ্য

বাংলা চ্যানেলগুলোয় ধর্মীয় ধারাবাহিকের ছড়াছড়ি। সেই সব সিরিয়ালের দর্শক সংখ্যাও ক্রমশ বাড়ছে। এ বার লোকনাথকে নিয়ে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘জয় বাবা লোকনাথ’। লোকনাথের ছোটবেলা থেকে শুরু করে গোটা জীবনটাই দেখানো হবে ধারাবাহিকে। ছোট্ট লোকনাথের চরিত্রে অরণ্য চট্টোপাধ্যায়। তার বাবা আর মায়ের ভূমিকায় দেখা যাবে অরিন্দম চট্টোপাধ্যায় ও সৌমিলি বিশ্বাসকে। ধর্মীয় বিষয়ের জনপ্রিয়তার কথা মাথায় রেখেই কি লোকনাথ নিয়ে ধারাবাহিক শুরু হচ্ছে? সংশ্লিষ্ট চ্যানেলের পক্ষ থেকে সম্রাট ঘোষ বললেন, ‘‘পরিবারের সকলকে নিয়ে দেখা যায় এমন বিষয়েরই পক্ষপাতী আমরা। আমাদের বাকি ধারাবাহিকগুলো দেখলেই সেই ধারা বোঝা যায়। লোকনাথ তেমনই। বাড়ির সবচেয়ে ছোট সদস্য থেকে বয়স্ক মানুষটিও এই ধারাবাহিক দেখতে পারবেন।’’ এই মাস থেকেই দেখানো হবে ‘জয় বাবা লোকনাথ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন