Meryl Streep

ওটিটিতে পা অস্কারজয়ী অভিনেত্রীর, হলিউডের কমেডি-ড্রামায় মেরিল স্ট্রিপ

সিরিজ় হিসেবে ইতিমধ্যেই সাড়া ফেলেছে ‘ওনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’। এ বার সিরিজ়ের তৃতীয় সিজ়নে দেখা যেতে চলেছে বিখ্যাত অভিনেত্রী মেরিল স্ট্রিপকে।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৫:৪৬
Share:

‘ওনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’ এর তৃতীয় সিজ়নে অভিনয় করছেন বিখ্যাত হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপ। ছবি: সংগৃহীত।

মার্ডার মিস্ট্রির বিল্ডিংয়ে কিংবদন্তির প্রবেশ। আমেরিকান কমেডি-ড্রামা সিরিজ় ‘ওনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’-এ অভিনয় করতে চলেছেন অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করে এই খবর সকলের সঙ্গে ভাগ করে নেন সিরিজ়ের সহ-অভিনেত্রী সেলিনা গোমেজ়।

Advertisement

‘‘দ্য গ্যাং ইজ় ব্যাক’’, বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন হলিউডের পপ তারকা সেলিনা গোমেজ়। ভিডিয়োতে ছিলেন সিরিজ়ের তিন মুখ্য চরিত্রাভিনেতা স্টিভ মার্টিন, মার্টিন শর্ট ও সেলিনা নিজে। ছিলেন মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ‘অ্যান্টম্যান’ খ্যাত অভিনেতা পল রাড। ‘ওনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়নে গ্লেনরয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। এই ভিডিয়োতেই দেখা যায় এমি অ্যাওয়ার্ড ও গোল্ডেন গ্লোবজয়ী হলিউড তারকা মেরিল স্ট্রিপকে। ভিডিয়োতে সেলিনা জানান, সিরিজ়ের তৃতীয় সিজ়নে তাঁদের সঙ্গে অভিনয় করতে চলেছেন কিংবদন্তি মেরিল স্ট্রিপ। মেরিল স্ট্রিপ ও অন্য কলাকুশলীর সঙ্গে একটি সাদাকালো ছবি সমাজমাধ্যমে শেয়ার করেন স্টিভ মার্টিনও।

আপার ওয়েস্ট সাইডের এক বহুতল ‘আর্কোনিয়া’য় থাকেন তিন প্রতিবেশী, যাঁরা সত্য অপরাধমূলক ঘটনা অবলম্বনে তৈরি পডকাস্ট পছন্দ করেন। চারপাশে একের পর এক রহস্যময় খুনের ঘটনা ঘটতে থাকলে রহস্যের কিনারা করতে একজোট হন এই তিন প্রতিবেশী। এই প্রেক্ষাপটের গল্প নিয়ে ২০২১ এর অগাস্ট মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘ওনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’। দর্শক ও সমালোচকদের মন জয় করা ছাড়াও সেরা কমেডি শোয়ের তারকা হিসেবে ২০২২ সালে ‘পিপল্‌স চয়েস অ্যাওয়ার্ড’ জেতেন গায়িকা-অভিনেত্রী সেলিনা গোমেজ়। সিরিজ়ে ম্যাবেল মরার চরিত্রে অভিনয় করেছেন ‘হার্ট ওয়ান্টস হোয়াট ইট ওয়ান্টস’ খ্যাত গায়িকা। এ ছাড়াও সিরিজ়ে আছেন ‘দ্য পিঙ্ক প্যান্থার’ খ্যাত অভিনেতা ও প্রযোজক স্টিভ মার্টিন, ‘ফাদার অফ দ্য ব্রাইড’ খ্যাত মার্কিন-কানাডিয়ান অভিনেতা মার্টিন শর্ট। ২০২২ সালে মোট ১৭টি বিভাগে এমি পুরস্কারের জন্য মনোনয়ন পায় এই ‘ওনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন