নজরকাড়া মেট গালা

মে দিবসে নিউ ইয়র্কে হয়ে গেল মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট’স কস্টিউম ইনস্টিটিউ়টের বার্ষিক অনুষ্ঠান। যেটা মেট গালা বলেই পরিচিত। জাপানের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার রেই কাওয়াকুবো’র সম্মানে এ বারে থিম রাখা হয়েছিল।

Advertisement
শেষ আপডেট: ০৩ মে ২০১৭ ০০:৪৫
Share:

মে দিবসে নিউ ইয়র্কে হয়ে গেল মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট’স কস্টিউম ইনস্টিটিউ়টের বার্ষিক অনুষ্ঠান। যেটা মেট গালা বলেই পরিচিত। জাপানের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার রেই কাওয়াকুবো’র সম্মানে এ বারে থিম রাখা হয়েছিল। যদিও সব সেলেব যে থিম মেনেই পোশাক পরেছিলেন তেমন নয়। তবে মেট গালার ফ্যাশন গ্যালাক্সিতেও চর্চায় রইলেন ভারতের প্রিয়ঙ্কা চোপড়া। উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোনও। এক ঝলকে দেখে নেওয়া যাক মেট গালার ফ্যাশন সরণি।

Advertisement

সেলেনা

Advertisement

প্রেমিক দ্য উইকেন্ডের সঙ্গে এসেছিলেন বলেই বোধহয় রোমান্টিক সােজ ছিলেন সেলেনা। ‘কোচ’-এর কালেকশন থেকে সাদার উপর সিল্ক-শিফনের পোশাক বেছে নিয়েছিলেন। যার উপর ছিল হাতে বোনা ফ্লোরাল মোটিফ।

দীপিকা

মেট গালাতে নতুন কিছু করাটাই দস্তুর। দীপিকা পাড়ুকোন বোধহয় একটু ভয়ে ছিলেন। আন্তর্জাতিক ফ্যাশন মঞ্চে তিনি কোনও বারেই জুত করতে পারেন না। এ বারে তাই সেফ খেললেন তিনি। তবে টমি হিলফিগারের ভ্যানিলা রঙের পোশাকে তাঁকে দেখাচ্ছিল বেশ ক্লাসি। নজরকাড়ল তাঁর কান আর চুলের অ্যাকসেসরিজ।

সেলেনা

এক্সপেরিমেন্টাল পোশাকে রিহানাকে টেক্কা দেওয়া মুশকিল। রেই কাওয়াকুবো’র থ্রি ডায়মেনশনাল পোশাক পরেছিলেন রিহানা। ফ্লোরাল থিমের এই র‌্যাফল্্ড পোশাক তিনি ছাড়া আর কেউ ক্যারি করতে পারতেন বলে মনে হয় না!

প্রিয়ঙ্কা

র‌্যালফ লরেনের ট্রেঞ্চ কোট ড্রেস পরেছিলেন প্রিয়ঙ্কা। তাঁর পোশাকের টফি হুডের সঙ্গে মেট গালার থিমের মিল আছে। যদিও প্রিয়ঙ্কার পোশাকের আসল স্টাইল তার ট্রেলে। ন্যু়ড শেডের স্লিটে়ড পোশাকের সঙ্গে কালো বুট্‌স একদম যথাযথ। কানে ঝোলা দুল আর টপ নট করেছিলেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন