Entertainment News

বলিউডি গানে অলিম্পিক্সে ‘নাচলেন’ মেক্সিকান দুই সাঁতারু

ভারতীয়রা এখনও সাফল্য পাননি রিও অলিম্পিক্সে। কিন্তু, সাফল্য পেল বলিউডি গান। কারণ অক্ষয় কুমারের ‘খট্টা মিঠা’ সিনেমা থেকে ‘আইলা রে আইলা...’ গানটি ব্যবহার করা হল অলিম্পিকের মঞ্চে। ওই গানের তালে মেক্সিকোর দুই সাঁতারু পারফর্ম করলেন পুলে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৬ ১৫:১৯
Share:

সেই পারফরম্যান্স। ছবি: এএফপি।

ভারতীয়রা এখনও সাফল্য পাননি রিও অলিম্পিক্সে। কিন্তু, সাফল্য পেল বলিউডি গান। কারণ অক্ষয় কুমারের ‘খট্টা মিঠা’ সিনেমা থেকে ‘আইলা রে আইলা...’ গানটি ব্যবহার করা হল অলিম্পিকের মঞ্চে। ওই গানের তালে মেক্সিকোর দুই সাঁতারু পারফর্ম করলেন পুলে। মেক্সিকোর সাঁতারু কারেম আচাচ এবং নুরিয়া ডিওসডাডো সকলকে মুগ্ধ করেছেন।

Advertisement

সলমন খান রিও অলিম্পিকের মঞ্চে ভারতীয় তারকাদের দূত। কিন্তু, অক্ষয় কুমারও স্বমহিমায় উপস্থিত রয়েছেন সেখানে। সৌজন্যে মেক্সিকান সাঁতারুরা। একে বলা হয় সিনক্রোনাইজড সুইমিং। অলিম্পিক্সের মঞ্চে এই খেলায় শুধু মহিলারাই অংশ নিতে পারেন। সিনক্রোনাইজড সুইমিং-এ বেছে নেওয়া হয় সেরা গানগুলি। শরীরী ভঙ্গিমাকে আরও আকর্ষণীয় করে তুলতে বেছে নেওয়া হয় পছন্দসই গান। এ বার সেখানে জায়গা পেল বলিউড!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন