Entertainment News

এনগেজমেন্ট হয়ে গেল মিলিন্দ-অঙ্কিতার?

বয়সে তাঁর থেকে অনেকটাই ছোট। আর সেই কম বয়সীমেয়ের সঙ্গে শুধু প্রেম-ডেটিং নয়, এনগেজমেন্টই নাকি সেরে ফেলেছেন মিলিন্দ সোমান!

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৮ ১৪:০১
Share:
০১ ০৯

বয়সে তাঁর থেকে অনেকটাই ছোট। আর সেই কম বয়সীমেয়ের সঙ্গে শুধু প্রেম-ডেটিং নয়, এনগেজমেন্টই নাকি সেরে ফেলেছেন মিলিন্দ সোমান!

০২ ০৯

হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি মিলিন্দ ও তাঁর গার্লফ্রেন্ড অঙ্কিতা কোনওয়ারের একটি ছবি দেখে নেটিজেনরা কিন্তু এমন প্রশ্নই তুলেছেন।

Advertisement
০৩ ০৯

এই খবরে বহু মেয়ের মন ভাঙলেও, ইন্ডাস্ট্রির লেটেস্ট গুঞ্জন অন্তত এমনটাই।

০৪ ০৯

গত শনিবার অঙ্কিতা কোনওয়ার তাঁর আনভেরিফাইড ইনস্টাগ্রাম পেজে এই ছবিটি পোস্ট করেছেন। ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, ‘আমি জানতেই চাই না, তোমাকে ছাড়া জীবন কেমন। তুমিহীন পৃথিবীটাকে চিনতেই চাই না...’। অঙ্কিতার আঙুলের আংটি কি তবে এনগেজমেন্ট রিং? এই ছবি দেখে এমনই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

০৫ ০৯

যদিও মিলিন্দ বা অঙ্কিতার তরফে সরাসরি এ নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে ছবির হ্যাশট্যাগে ‘ফরেভার’, ‘ইউ অ্যান্ড আই’ এবং ‘মাই লভ’ থাকায় এনগেজমেন্টের জল্পনা জোরালো হয়েছে।

০৬ ০৯

সেলুলয়েডের অসম বয়সী সম্পর্কের রং লেগেছে অনেক সেলেব্রিটির রিয়াল লাইফে। সেই তালিকায় নতুন সংযোজন দেশি হার্টথ্রব মিলিন্দ সোমান। বেশ কয়েক মাস ধরেই মিলিন্দ ও অঙ্কিতার বিভিন্ন ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

০৭ ০৯

৫২ বছর বয়সী এই মডেল-অভিনেতার হবু স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের বয়স মাত্র ২৩ বছর! সংবাদ মাধ্যমে যদিও তাঁর বয়স নিয়ে নানা মত ভেসে বেড়াচ্ছে। কেউ বলছেন ১৮,কেউ বলছেন ২৬।

০৮ ০৯

স্পটবয়ের খবর অনুযায়ী, কিছু দিন আগেই গুয়াহাটিতে এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে অঙ্কিতার বাড়িতে গিয়েছিলেন মিলিন্দ। সেখানেই অঙ্কিতার বন্ধু এবং পরিবারের সঙ্গে আলাপ হয় তাঁর। খুব ঘনিষ্ঠদের কাছে মিলিন্দ নাকি দাবি করেছেন, চলতি বছরেই অঙ্কিতাকে বিয়ে করবেন তিনি।

০৯ ০৯

যদি সত্যিই মিলিন্দ অঙ্কিতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন,তবে এটি হবে তাঁর দ্বিতীয় বিয়ে। এর আগে ফরাসি অভিনেত্রী মেলিন জাম্পানোই-এর সঙ্গে বিয়ে করেছিলেন ভারতের ‘আয়রনম্যান’। তবে তিন বছর পর, ২০০৯ সালে তাঁদের বিয়ে ভেঙে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement