Mimi Chakraborty

বাঁধ ভাঙা উচ্ছ্বাস, আনন্দে হাসি থামছেই না মিমির

নতুন বছরের আগে সোলো ট্রিপে দুবাই বেড়াতে গিয়েছেন মিমি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ২৩:৫০
Share:

ছবি ইনস্টাগ্রাম।

উচ্ছ্বাসের দমক যেন সামলাতেই পারছেন না মিমি! আনন্দের আতিশয্যে ছুটছেন, লাফাচ্ছেন, হাসছেন, গান গাইছেন...কী যে করবেন ভেবেই পাচ্ছেন না নায়িকা।

Advertisement

কী দেখে এত আনন্দ!

বালি। বালিয়াড়ি।

Advertisement

কারণ যত বারই তিনি এই বালিয়াড়ি দেখেন তত বারই তা ধরা দেয় নতুন রূপে। আর এই বদলে যাওয়া বিশালতাকেই দেখে দেখে আশ মেটে না তাঁর। সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন মিমি।

A post shared by Mimi (@mimichakraborty)

নতুন বছরের আগে সোলো ট্রিপে দুবাই বেড়াতে গিয়েছেন মিমি। শুটিং আর রাজনীতির কেরিয়ারের মাঝে নিজের জন্য বার করে নিয়েছেন এক টুকরো অবসর। বর্ষবরণ করেছেন দুবাই থেকেই। রোজই সকাল সকাল সাজগোজ করে ঘুরতে বেরিয়ে পড়ছেন। আর সেই মুহূর্তগুলোকে একের পর এক শেয়ার করছেন ইনস্টাগ্রামে।

আরও পড়ুন: লম্বা ছুটিতে সিকিমে টলিউড লাভবার্ড সোহিনী-রণজয়

বালিয়াড়ি দেখে তাঁর উচ্ছ্বাসের ভিডিয়োও শেয়ার করেছেন মিমি। তাতে দেখা যাচ্ছে, গাড়িতে করে মরুভূমিতে ঘুরতে গিয়েছেন। সামনে সারি সারি বালিয়াড়ি মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে। আর তা দেখে আবেগতাড়িত হয়ে পড়ছেন তিনি। মরুভূমিতে গাড়ি থামতেই নেমে পড়লেন। তার পর জুতো খুলে খালি পায়েই হাঁটতে শুরু করলেন তিনি। ঠান্ডা বালি। তাই অসুবিধা তো হচ্ছিলই না। বরং ‘বেশ ভালই লাগছে’ ভিডিয়োতে এমনও বলতে শোনা যায় মিমিকে।

আরও পড়ুন: জন্মদিন শেষ হতে চলল ‘বিবি নম্বর ওয়ান’-এর, শুভেচ্ছা এল না ‘হাবি’-র তরফে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন