×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ এপ্রিল ২০২১ ই-পেপার

জন্মদিন শেষ হতে চলল ‘বিবি নম্বর ওয়ান’-এর, শুভেচ্ছা এল না ‘হাবি’-র তরফে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ জানুয়ারি ২০২১ ২২:১৭
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ

বলি কুইনের জন্মদিন শেষ হতে চলল। এতক্ষণে সময় হল স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে! কিন্তু দু’টি ছবি ও নজরকাড়া ক্যাপশন দিয়ে পুষিয়ে দিলেন সব কিছু।

৩৪-এ পা দিলেন দীপিকা পাড়ুকোন। এক দিন আগে থেকেই টুইটারে ট্রেন্ড করছিল ‘হ্যাপি বার্থডে দীপিকা পাড়ুকোন’। জন্মদিনের সকাল থেকে শুভেচ্ছাবার্তায় উপচে পড়েছে নেটদুনিয়া। কিন্তু স্বামী রণবীর সিংহের শুভেচ্ছাবার্তার কোনও আঁচ নেই কেন?

রাত ৮টার পর তাঁর প্রেম প্রকাশ করলেন মন ভরে। প্রথম ছবিতে দীপিকার শৈশব ও পরের ছবিতে দীপিকার দাম্পত্য জীবন। প্রথম ছবিতে দীপিকার পাশে বসে পোজ দিতে না পারার আফসোস মেটালেন পরের ছবিতে।

Advertisement

প্রথম ছবিতে ছোট্ট দীপিকা হামাগুড়ি দিচ্ছে। ফোকলা দাঁতে মন ভরে হাসছে সে। ছবির ক্যাপশনে রণবীর সিংহ লিখলেন, ‘আমার প্রাণ, আমার জীবন, আমার পুতুল। শুভ জন্মদিন।’ হ্যাশট্যাগে লেখা, ‘দীপিকা পাড়ুকোন’।


A post shared by Ranveer Singh (@ranveersingh)

দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রী দীপিকাকে জড়িয়ে ধরে বসে রয়েছেন র‌ণবীর। অভিনেত্রীর গালে চুমু খাচ্ছেন অভিনেতা। ক্যাপশনে লেখা, ‘বিবি নম্বর ওয়ান’,পাশে লাভ ইমোজি। হ্যাশট্যাগে লেখা, ‘দীপিকা পাড়ুকোন’ ও ‘হ্যাপি বার্থডে’।


A post shared by Ranveer Singh (@ranveersingh)

এই দু’টি ছবির জন্যই যেন অপেক্ষা করছিল বলি-পাড়া ও নেট-পাড়া। তাঁদের ভালবাসায় ভালবাসা দেখালেন একাধিক তারকা— অভিনেত্রী দিনো মোরিয়া, মৌনী রায়, ঋদ্ধিমা কপূর সাহনি, জ্যাকলিন ফার্নান্ডেজ প্রমুখ।

আরও পড়ুন: ঘনিষ্ঠ দৃশ্যের সময়ে সত্যিই গরম মোম ঢালা হল খোলা পিঠে!

আরও পড়ুন: ‘অ্যালকোহল এবং ড্রাগসের নেশায় কেরিয়ার শেষ করেছেন মাধবন’, ভক্তকে জবাব ফিরিয়ে দিলেন অভিনেতা

Advertisement