Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

ঘনিষ্ঠ দৃশ্যের সময়ে সত্যিই গরম মোম ঢালা হল খোলা পিঠে!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ জানুয়ারি ২০২১ ২১:২৬
অষ্মিতা বক্সি

অষ্মিতা বক্সি

সত্যিকারের গরম মোম ঢালা হয় পিঠের উপর। এভাবেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী অষ্মিতা বক্সি। ‘মেথড অ্যাক্টিং’-এর চূড়ান্ত পর্যায়ে গিয়ে উমংলতা রানির চরিত্রটি ফুটিয়ে তুলেছেন তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সঙ্গে সা‌ক্ষাৎকারে ‘পৌরষপুর’ ওয়েবসিরিজ নিয়ে মুখ খোলেন অভিনেত্রী।

পৌরষপুর রাজত্বের সর্বেসর্বা রাজা ভদ্রপ্রতাপ। কেবল নামেই না। রাজত্বের সর্বত্র পুরুষতন্ত্রের জয়জয়কার। সেই রাজার অনেক রানির মধ্যে এক রানি উমংলতা। রাজার অত্যাচারে মানসিক ও শারীরিক ভাবে বিধ্বস্ত রানিরা। শোষিত হতে হতে এক দিন সেই রাজত্বের মহিলারা ফুসলে ওঠেন। পুরুষতন্ত্রের আঁতুরঘর থেকে জন্ম নেয় নারী স্বাধীনতার বিপ্লব। এই গল্প নিয়েই বহুলচর্চিত নতুন ওয়েবসিরিজ ‘পৌরষপুর’।

রাজার চরিত্রে অভিনয় করেছেন অন্নু কপূর। তাঁরই সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যের পিছনের রহস্য উদ্ঘাটন করলেন। ট্রেলারে একটি মুহূর্তে দেখা যায়, যেখানে রাজা তাঁর এক রানি উমংলতার খোলা পিঠের উপর গরম মোম ঢেলে দিচ্ছেন। চিৎকার করে ওঠেন রানি। সাক্ষাৎকারে জানা গেল, নকল নয়, সেই মোমটি আসল মোম, এবং ততটাই গরম, যতটা দেখে মনে হচ্ছে দর্শকের। অষ্মিতা জানালেন, পিঠের উপর কেবল সিলিকনের পাতলা একটি চাদর ছিল, যাতে যন্ত্রণাটা একটু কম হয়।

Advertisement

আরও পড়ুন: ‘কবীর সিং’ অভিনেত্রী নিজের নগ্ন ছবি পোস্ট করে যোগ দিলেন ‘বডি পজিটিভিটি মুভমেন্ট’-এ

এই প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। অন্নু কপূর যথাসম্ভব খেয়াল রেখেছিলেন যাতে অষ্মিতার কোনও প্রকার অস্বস্তি না হয়। তাই অভিনেত্রী স্থির করেছিলেন, দৃশ্যটি যেন কোনও ভাবে মেকি না লাগে। তাই তিনি এই সিদ্ধান্ত নেন। অভিনয় করেন গরম মোমের যন্ত্রণা পিঠে নিয়ে!

আরও পড়ুন: ‘আই লাভ ইউ বেবি’ গানের সঙ্গে কেন ভিকট্রি সাইন দেখালেন রানিমা?

আরও পড়ুন

Advertisement