Carrom

দলীয় কার্যালয়ে ক্যারাম খেলে নেটিজেনদের ট্রোলের মুখে মিমি!

মিমি কেন দলীয় কার্যালয়ে ক্যারাম খেলবেন তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৯ ২০:০৪
Share:

ক্যারাম খেলছেন মিমি। ছবি-ফেসবুক

শনিবার ফেসবুকে একটা পোস্ট দিয়েছিলেন নিজেই। সেই পোস্টে দেখা গিয়েছে দলীয় কার্যালয়ে সহকর্মীদের সঙ্গে জমিয়ে ক্যারাম খেলছেন অভিনেত্রী তথা যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। ক্যাপশনে মিমি নিজেও লিখেছিলেন “গতকাল আমার কার্যালয় থেকে ফেরার সময়, ক্যারাম খেলার মুহূর্তে।”

Advertisement

এর পর থেকেই বিতর্কের শুরু। মিমি কেন দলীয় কার্যালয়ে ক্যারাম খেলবেন তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। মিমির ওই পোস্ট ভরে যায় নানা বিরূপ মন্তব্যে। কেউ লেখেন, “পার্লামেন্টে যাওয়ার সময় নেই, ক্যারাম পেটাচ্ছে। অসাধারণ আপনাদের ধ্বংসলীলা।”

কেউ আবার লিখেছেন, “কার্যালয়ে যাওয়ার ভিডিয়ো আছে, ওখানে কাজের কোনও ভিডিয়োনেই! রাজনীতি খেলা নয়। একটু মানুষের দিকেও তাকান।”

Advertisement

যদিও অনেকেই মিমির স্বপক্ষে প্রশ্ন রেখেছেন, “সাংসদ বলে কি ক্যারাম খেলার অধিকারও নেই’? একজন লিখেছেন, “উনি সেলিব্রিটি বলেই কি ওঁকে নিয়ে এত খারাপ মন্তব্য। এত ঘৃণা কেন? উনি একজন অভিনেত্রী। এখন সাংসদ হয়ে মানুষের মাঝে থেকে কাজ করতে চাইছেন। তাতেও খারাপ কথা বলে যাচ্ছেন তাঁকে!”

আরও পড়ুন-উন্মুক্ত পিঠে শোভা পাচ্ছে ট্যাটু, বোল্ড ছবি পোস্ট করলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী

আরও পড়ুন: স্কুলের অনুষ্ঠানে ঐশ্বর্যা কন্যার অসাধারণ অভিনয়ে আপ্লুত সোশ্যাল মিডিয়া

দেখুন মিমির ক্যারাম খেলার ভিডিয়ো

মিমিকে উদ্দেশ্য করে সেই ব্যক্তির বক্তব্য, “মিমিদি যে যা বলছে বলুক কান দিয়ো না। বাদ দাও। তুমি তোমার মতো কাজ করে যাও।”

আর একজন লিখেছেন, “দিনের শেষে তিনি একজন মানুষ। তাঁরও ইচ্ছা হয় ক্যারাম খেলার।” আর একজনের বক্তব্য, “এইভাবেই কাজ করে যাও আর জনসংযোগ চালিয়ে যাও। কারও কথায় কান দিও না আর কোনও প্ররোচনায় পা দিও না। তোমারঅগ্রগতি কেউ রুখতে পারবে না। তোমার রাজনৈতিক ক্ষেত্রের প্রভূত সাফল্য কামনা করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন