Mimi Chakraborty

Mimi Chakraborty: লকডাউনে অনুরাগীদের জন্য চমক, নতুন রূপে হাজির হলেন মিমি

নিজের লম্বা চুলে কাঁচি চালিয়েছেন যাদবপুরের সাংসদ। কপালের অংশের চুল কেটে ছোট করে দিয়েছেন তিনি। ইংরেজিতে চুলের এই শৈলীকে ‘ব্যাংস’ বলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১৫:০২
Share:

মিমি চক্রবর্তী।

নতুন কিছু করতে কখনও পিছপা হন না মিমি চক্রবর্তী। সাংসদ-অভিনেত্রীর পেশাগত জীবনের লেখচিত্র দেখলে তা আর বুঝতে বাকি থাকে না। এ বার নিজের ‘লুক’ নিয়ে খানিক কাটাছেঁড়া করলেন তিনি।

নিজের সাধের লম্বা চুলে কাঁচি চালিয়েছেন যাদবপুরের সাংসদ। কপালের অংশের চুল কেটে ছোট করে দিয়েছেন তিনি। ইংরেজিতে চুলের এই শৈলীকে ‘ব্যাংস’ বলে। নেটমাধ্যমে সক্রিয় মিমি নতুন এই রূপের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। লাল রঙের টপ এবং সাদা রঙের শ্রাগে মুগ্ধতা ছড়ালেন অভিনেত্রী। মিমির ছবিগুলি মাত্র ১ ঘণ্টার মধ্যে প্রায় ৩০ হাজার নেটাগরিক পছন্দ করেছেন।

মিমির দেওয়ালে এই ছবি দেখার পর থেকে অনেক অনুরাগীর প্রশ্ন, নতুন কোনও সিনেমার প্রস্তুতির জন্যই কি এ ভাবে চুল কাটলেন অভিনেত্রী? সেই উত্তর যদিও এখনও রহস্য।

Advertisement

নতুন রূপে মিমি।

লকডাউনে আপাতত ঝাঁপ বন্ধ স্টুডিয়ো পাড়ায়। বাড়ি বসে ইচ্ছেমতো খাবারের স্বাদ নিচ্ছেন যাদবপুরের সাংসদ। ডায়েট ফাঁকি দিয়ে খেয়ে নিচ্ছেন পছন্দের চকোলেট কুকি। সময় কাটাচ্ছেন চারপেয়ে সন্তানদের সঙ্গে। পাশাপাশি অতিমারি রুখতে সাংসদের কর্তব্য পালন করে বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন