Mimi Chakraborty

অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী মিমি

দিন কয়েক আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তবে তিনি আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। টুইটারে মিমির অসুস্থতার খবর পেয়ে তাঁর খোঁজ নেন তনুশ্রী

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ জুন ২০১৭ ১৩:০৫
Share:

ছবি- সংগৃহীত

গরমে অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। গত শনিবার থেকে জ্বরে কাবু তিনি। রয়েছে দুর্বলতাও। তবে এর মধ্যেই পরিচালক অরিন্দম শীলের পরবর্তী ছবির ডাবিং চলছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন মিমি। সেখানে দেখা গিয়েছে ১০২ ডিগ্রি জ্বর রয়েছে তাঁর।

Advertisement

আরও পড়ুন- ২২ বছর পর বিবাহ বিচ্ছেদ হিমেশ রেশমিয়ার

দিন কয়েক আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তবে তিনি আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। টুইটারে মিমির অসুস্থতার খবর পেয়ে তাঁর খোঁজ নেন তনুশ্রী। ইন্ডাস্ট্রি সূত্রে খবর মিমিও আগের তুলনায় এখন অনেকটাই ভাল আছেন। 🤧🤢 পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘পোস্ত’ দর্শকদের তুমুল প্রশংসা পেয়েছে। ওই ছবিতে মিমির চরিত্রটিও একেবারে আলাদা। তাঁর কেরিয়ারগ্রাফে এই ধরনের চরিত্রে আগে দেখা যায়নি নায়িকাকে। দর্শকদেরও পছন্দ হয়েছে তাঁকে। অরিন্দম শীলের ছবির শুটিংও সদ্য শেষ করেছেন তিনি। সব মিলিয়ে তুমুল ব্যস্ততার মধ্যে অসুস্থতা মিমিকে সাময়িক কাবু করে ফেলেছিল।

Advertisement

পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘পোস্ত’ দর্শকদের তুমুল প্রশংসা পেয়েছে। ওই ছবিতে মিমির চরিত্রটিও একেবারে আলাদা। তাঁর কেরিয়ারগ্রাফে এই ধরনের চরিত্রে আগে দেখা যায়নি নায়িকাকে। দর্শকদেরও পছন্দ হয়েছে তাঁকে। অরিন্দম শীলের ছবির শুটিংও সদ্য শেষ করেছেন তিনি। সব মিলিয়ে তুমুল ব্যস্ততার মধ্যে অসুস্থতা মিমিকে সাময়িক কাবু করে ফেলেছিল।

দিন কয়েক আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তবে তিনি আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। টুইটারে মিমির অসুস্থতার খবর পেয়ে তাঁর খোঁজ নেন তনুশ্রী। ইন্ডাস্ট্রি সূত্রে খবর মিমিও আগের তুলনায় এখন অনেকটাই ভাল আছেন। 🤧🤢

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন