‘ইশকদরিয়া’ পার করতে ইভলিনের হাত ধরলেন মিমো

বলিউডের ‘ডিস্কো ডান্সার’ মিঠুন চক্রবর্তী তাঁর অভিনীত প্রথম ছবিতেই দর্শকের মন ও জাতীয় পুরস্কার জয় করে নেন। মৃণাল সেন ঘরানার পর তিনি পুরোপুরি চলে আসেন কমার্শিয়াল হিন্দি ছবিতে। তবে এখানেই থেমে থাকেনি তাঁর জয় যাত্রা। বাংলা, ওড়িয়া, ভোজপুরি, তেলুগু, পঞ্জাবি ভাষার ছবিতেও দাপটের সঙ্গে অভিনয় করেছেন মিঠুন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ মে ২০১৫ ১৬:৫৪
Share:

বলিউডের ‘ডিস্কো ডান্সার’ মিঠুন চক্রবর্তী তাঁর অভিনীত প্রথম ছবিতেই দর্শকের মন ও জাতীয় পুরস্কার জয় করে নেন। মৃণাল সেন ঘরানার পর তিনি পুরোপুরি চলে আসেন কমার্শিয়াল হিন্দি ছবিতে। তবে এখানেই থেমে থাকেনি তাঁর জয় যাত্রা। বাংলা, ওড়িয়া, ভোজপুরি, তেলুগু, পঞ্জাবি ভাষার ছবিতেও দাপটের সঙ্গে অভিনয় করেছেন মিঠুন। এ বার বলিউডের সিলভার স্ক্রিন কাঁপানোর পালা তাঁরই সুপুত্র মহাক্ষয় চক্রবর্তীর।

Advertisement

বছর তিরিশের তরুণ অভিনেতাকে ‘মিমো’ নামেই চেনে ফিল্মি দুনিয়া। সুপারস্টার মিঠুন চক্রবর্তী এবং সুন্দরী অভিনেত্রী যোগিতা বালির বড় ছেলে বলিউডে পা রাখেন ২০০৮ সালে। ‘জিমি’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করে ‘ফিল্মফেয়ার বেস্ট মেল ডেব্যু’ পুরস্কারের জন্য মনোনীত হন মিমো। এর পরে ‘দ্য মার্ডারর’, ‘লুট’, ‘এনিমি’, সহ বাংলা ছবি ‘রকি’ ও একটি থ্রি-ডি ছবি ‘হন্টেড’-এ অভিনয় করেছেন জুনিয়র চক্রবর্তী। চলতি মাসের ১৫ তারিখ মুক্তি পাবে ‘ইশকদরিয়া’ ছবিটি। সুন্দরী মডেল-অভিনেত্রী ইভলিন শর্মার সঙ্গে তাঁর জুটি পর্দায় কেমন লাগবে, অপেক্ষা এখন তারই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন