Mira Rajput

শাশুড়ির ভিডিয়ো দেখে গায়ের রোম খাড়া হয়ে যাচ্ছে শাহিদ-পত্নী মীরার, কী এমন ছিল ভিডিয়োতে?

নীলিমা আজিম ও মীরা রাজপুত বলিউডের অন্যতম জনপ্রিয় শাশুড়ি-বউমা জুটি। এ বার শাশুড়ির ভিডিয়ো শেয়ার করে রোমাঞ্চিত মীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৭:১১
Share:

শাশুড়ির ভিডিয়ো দেখে রোমাঞ্চিত মীরা। ফাইল চিত্র।

বলিউডের বিখ্যাত শাশুড়ি-বউমা জুটির মধ্যে অন্যতম নাম মীরা কপূর ও নীলিমা আজিম। প্রায়শই শাশুড়ি নিলীমার সঙ্গে আদুরে ছবি পোস্ট করতে দেখা যায় শাহিদ পত্নী মীরাকে। তাঁরা যে একে অপরের বেশ ঘনিষ্ঠ, তার প্রমাণ আগে বিভিন্ন সময় মিলেছে। এ বার শাশুড়ি মা নীলিমার এমন ভিডিয়ো শেয়ার করলেন মীরা, যা দেখে নাকি গায়ের রোম খাড়া হয়ে গিয়েছে শাহিদ-পত্নীর নিজেরই। নীলিমা আজিম শাহিদ কপূর ও ঈশান খট্টরের মা। অভিনেত্রী পরিচয়ের বাইরেও আরও একটা পরিচিতি রয়েছে শাহিদের মা নীলিমার। তিনি অসাধরণ কত্থকশিল্পী ছিলেন। শাশুড়ি নীলিমার পুরনো একটি নাচের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন মীরা। সেখানেই শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ মীরা। শাশুড়ি মায়ের কত্থক নাচের ভিডিয়ো নিয়ে মীরার মন্তব্য ‘‘গায়ের রোম খাড়া হয়ে যাচ্ছে দেখে।’’

Advertisement

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শাশুড়ি মায়ের এই নাচের ভিডিয়ো শেয়ার করে মীরা লেখেন, "মিস্টার কে জন্মের ছ'মাস পর, স্বপ্নের মতো নৃত্য পরিবেশনা নীলিমা আজিমের।" 'মিস্টার কে' অর্থাৎ শাহিদ কপূরের কথা বলেছেন মীরা। পঙ্কজ কপূর ও নীলিমা আজিমের ছেলে শাহিদ। অভিনেতার জন্মের পর বিচ্ছেদ হয়ে যায় পঙ্কজ-নীলিমার। তার পর অভিনেত্রী সুপ্রিয়া পাঠককে বিয়ে করেন অভিনেতার বাবা। শাহিদের মা সংসার পাতেন অন্যত্র। নীলিমার দ্বিতীয় পক্ষের সন্তান হলেন ঈশান খট্টর। মীরা অবশ্য সিনেমাজগৎ থেকে যোজন দূরে ছিলেন। শাহিদের সঙ্গে বিয়ের পর বেশ কয়েকটি বিজ্ঞাপনের মুখ হয়েছেন। তবে অভিনয়ে আসার বিশেষ কোনও ইচ্ছে নেই অভিনেতার স্ত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন