বদভ্যাস ছাড়বেন মীরা

ইনস্টাগ্রামে মীরার অ্যাকাউন্ট জুড়ে মেয়ে মিশার ছবি, শাহিদের সঙ্গে সময় কাটানোর ছবি এবং খাবারদাবারের ছবি। প্রায়ই বিভিন্ন রেসিপি বানানোর আইডিয়া শেয়ার করেন তিনি। তবে একটা বদভ্যাস ছাড়তে চান এ বার।

Advertisement
শেষ আপডেট: ১২ মার্চ ২০১৮ ০৮:০০
Share:

শাহিদ কপূর প্রথম থেকেই বলে আসছেন যে, স্ত্রী মীরা ইন্ডাস্ট্রিতে আসতে চাইলে তাঁর কোনও আপত্তি নেই। মীরাও অনেক বার ইচ্ছে প্রকাশ করেছেন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে যুক্ত হওয়ার। তবে এ বার বোধহয় ঠিক করে ফেলেছেন, গ্ল্যামারের সঙ্গে জড়িত কোন পেশায় আসবেন। তাঁর কথায়, ‘আমি সারাক্ষণ খাবারের কথা ভাবি! তাই ঠিক করেছি ফুড বা লাইফস্টাইল সংক্রান্ত কোনও কাজের সঙ্গে যুক্ত হব। তবে এমন কোনও কাজই বেছে নেব, যাতে পরিবারের সঙ্গে সময় কাটাতে কোনও অসুবিধে না হয় আমার।’

Advertisement

ইনস্টাগ্রামে মীরার অ্যাকাউন্ট জুড়ে মেয়ে মিশার ছবি, শাহিদের সঙ্গে সময় কাটানোর ছবি এবং খাবারদাবারের ছবি। প্রায়ই বিভিন্ন রেসিপি বানানোর আইডিয়া শেয়ার করেন তিনি। তবে একটা বদভ্যাস ছাড়তে চান এ বার। ‘সেটা হল বিঞ্জ ইটিং। কোনও খাবার পছন্দ হলে সেটা এমন ভাবে খেতে থাকি যেন ওই খাবারের প্রেমে পড়ে গিয়েছি,’ মন্তব্য মীরার। তবে কেরিয়ার সংক্রান্ত সিদ্ধান্ত দ্বিতীয় সন্তান আসার পরেই নেবেন বলে জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন