Ahana Dutta

প্রেমিকের জন্য মায়ের সঙ্গে কথা বন্ধ অহনার, হঠাৎ কেন তাঁর কথা মনে পড়ল ‘মিশকা’র?

অহনা দত্তের সঙ্গে তাঁর মায়ের ব্যক্তিগত সমস্যা সকলেরই জানা। এক বছর কোনও কথা নেই। আচমকা কেন ‘অনুরাগের ছোঁয়া’র খলনায়িকার মনে পড়ল তাঁর মাকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৮:৩৩
Share:

অহনা দত্ত। ছবি: সংগৃহীত।

প্রায় এক বছরের বেশি হয়ে গেল মায়ের বাড়ি ছেড়েছেন ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মিশকা ওরফে অহনা দত্ত। প্রেমিক দীপঙ্কর দে এখন তাঁর জগৎ। মাঝেমাঝেই নিজেদের সময় কাটানোর মুহূর্ত পোস্ট করেন তিনি। তাঁদের সম্পর্ক মেনে নেননি অহনার মা। তার পরই সিদ্ধান্ত নেন বাড়ি ছেড়ে চলে আসার। মায়ের সঙ্গে যতই মতবিরোধ হোক না কেন, তবু নিশ্চয়ই পুরনো কথা মনে পড়ে তাঁর। কিন্তু তাঁর সব শূন্যস্থানই যে পূরণ করছেন দীপঙ্কর। সে কথা ইনস্টাগ্রামের পাতায় লিখলেন সিরিয়াল পাড়ার খলনায়িকা।

Advertisement

এক বছরের অভিনয় জীবন তাঁর। এর মধ্যেই ১০০টা শো অতিক্রম করলেন তিনি। প্রতি দিনের শুটিংয়ের পর বিভিন্ন অঞ্চলে শো-করার উৎসাহ তাঁকে জোগান দীপঙ্করই। সম্প্রতি ইনস্টাগ্রামে অহনা ছবি পোস্ট করেছেন। যে ছবিতে দেখা যাচ্ছে গাড়িতে বসে রয়েছেন অভিনেত্রী। কোলে একটি বালিশ রাখা। সেই বালিশে মাথা রেখে শুয়ে দীপঙ্কর। অভিনেত্রী জানান, সাধারণত শো থেকে ফেরার পথে দৃশ্যটা উল্টো হয়।

তিনি লেখেন, “খুব কম দিনেই আমি ১০০তম শো অতিক্রম করলাম! কিন্তু আমার সঙ্গে প্রত্যেকটা শো-তে যেই মানুষটা যায়, সে আমার একমাত্র ভালবাসার মানুষ। যখন ওকে বললাম যে, আমি ঠিক পারব আমাকে ছেড়ে দাও। তখন ও বলে, একটা দায়িত্ব আছে তো নাকি!”

Advertisement

অহনা আরও যোগ করেন। তিনি লেখেন, “হয়তো মায়ের সঙ্গে থাকলে মা-ও তাই করত। কিন্তু তুমি তো আমায় জন্ম দাওনি। তা হলে প্রথম দিন থেকে এত নিঃস্বার্থ হলে কী ভাবে! যে নিজের জীবনের পুরো নিয়মই পাল্টে ফেললে!” উল্লেখ্য, দীর্ঘ দিন দীপঙ্করের সঙ্গে সম্পর্কে রয়েছেন অহনা। মায়ের এই সম্পর্ক নিয়ে আপত্তি থাকায় এই নিয়ে বিস্তর বিতর্কও হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন