trp

TV Serial: নম্বর কমল ‘মিঠাই’-এর! গল্পের মোড় ঘুরতেই দ্বিতীয় ‘যমুনা ঢাকি’

ধারাবাহিকের সঙ্গে সমানতালে টক্কর দিচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৫:১৯
Share:

মিঠাই থেকে রাসমণি হয়ে সর্বজয়া--- বিপর্যয় থেকে ছাড় পায়নি কোনও ধারাবাহিকই।

উৎসব কি ছাপ ফেলল ধারাবাহিকের গায়ে? এক ধাক্কায় নম্বর অনেকটাই কমেছে প্রায় সব ধারাবাহিকের।
মিঠাই থেকে রাসমণি হয়ে সর্বজয়া--- বিপর্যয় থেকে ছাড় পায়নি কোনও ধারাবাহিকই। জি বাংলার সাত ধারাবাহিকের মধ্যে রয়েছে হাড্ডাহাড্ডি লড়াইও। রেটিং চার্টে প্রথম সাতটি স্থান তাদেরই দখলে। ধারাবাহিকের সঙ্গে সমান তালে পাল্লা দিচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশ্নোত্তরের অনুষ্ঠান ‘দাদাগিরি’।

Advertisement

তার মধ্যেই প্রথম স্থানে যথারীতি ‘মিঠাই’। ধারাবাহিক পেয়েছে ৯.৬। গল্পের মোড় ঘুরতেই এক লাফে দ্বিতীয় স্থানে ‘যমুনা ঢাকি’। তার নম্বর ৮.১। ‘যমুনা’র দাপটে কোনঠাসা ‘অপরাজিতা অপু’। এত দিনের দ্বিতীয় স্থান ছেড়ে আপাতত সে পঞ্চমে! প্রাপ্ত নম্বর ৭.২। তৃতীয় ও চতুর্থ স্থানে যথাক্রমে ‘উমা’ এবং ‘রাণী রাসমণি’। তাদের ঝুলিতে ৭.৪ এবং ৭.৩। গত কয়েক সপ্তাহ ধরে প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’। ৬.৫ পেয়ে ষষ্ঠ। সপ্তমে ‘দাদাগিরি’। রিয়্যালিটি শো-এর ঝুলিতে ৬.৪ নম্বর।

বাকি চ্যানেলের লড়াই। চলতি সপ্তাহে ৫৬১ নম্বর পেয়ে এগিয়ে স্টার জলসা। জি বাংলা পেয়েছে ৫৪৫। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে---

Advertisement

ধারাবাহিকের সঙ্গে সমান তালে পাল্লা দিচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশ্নোত্তরের অনুষ্ঠান ‘দাদাগিরি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন