Anamika Chakraborty

‘মিঠাই’ শেষ হতেই ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালের নায়িকার সঙ্গে বিয়ের পিঁড়িতে রাতুল

‘মিঠাই’ সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাতুল ওরফে উদয় প্রতাপ সিংহ। পাত্রী অনামিকা চক্রবর্তী। তারকা জুটির বিয়ের তারিখ প্রকাশ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৪:৫৭
Share:

শীঘ্রই শুভ পরিণয় উদয়-অনামিকার। ছবি : ইনস্টাগ্রাম।

সদ্য শেষ হয়েছে ‘মিঠাই’ সিরিয়াল। এ বার বিয়ের পিঁড়িতে এই ধারাবাহিকের রাতুল অর্থাৎ উদয় প্রতাপ সিংহ। প্রায় আড়াই বছর ধরে ‘এখানে আকাশ নীল’, ‘হোলি ফাক’ খ্যাত সিরিয়াল ও সিরিজ়ের অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন উদয়। এ বার সম্পর্কের আরও এক ধাপ উত্তরণ ঘটাচ্ছেন তাঁরা। চলতি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন অনামিকা-উদয়। সম্প্রতি নিজের সমাজমাধ্যমের পাতায় দু’জনেই তাঁদের আইবুড়োভাত অনুষ্ঠানের ছবি ভাগ করে নিয়েছেন। পাঁচ রকমের ভাজা থেকে মাছ, মাংস, মিষ্টি, ফল— বাদ নেই কিছু। অনামিকার পরনে বেজরঙা চুড়িদার, উদয়ের পরনে সবুজ শার্ট ও কালো ডেনিম।

Advertisement

অনামিকা-উদয়ের আইবুড়োভাতের ছবি। ছবি : ইনস্টাগ্রাম।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অনামিকা জানান, খুব শীঘ্রই সুখবরটা পাবেন সকলে। কিন্তু সবটাই হবে ব্যক্তিগত পরিসরে। আত্মীয়স্বজন ও কাছের বন্ধুবান্ধবের উপস্থিতিতেই নিজেদের জীবনের বিশেষ এই দিনটি উদ্‌যাপন করার চিন্তাভাবনা রয়েছে অভিনেত্রীর। তাই এর বেশি এখনই কিছু বলছেন না। তবে সূত্রের খবর, আগামী ২৮ জুন সইসাবুদ করে বিয়ে সারবেন অভিনেত্রী। আনুষ্ঠানিক বিয়েটা হবে তার পরে।‘রাজযোটক’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক। তার পর অসংখ্য সিরিয়াল সিরিজ়ও বেশ কিছু সিনেমায় দেখা গিয়েছে। ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালের হিয়া চরিত্রটির জন্য বেশ জনপ্রিয়তা পান অভিনেত্রী। ২০১৫ সালে ছোট পর্দায় কাজ শুরু করেন উদয় প্রতাপ সিংহ। ‘জামাই রাজা’, ‘আলোয় ভুবন ভরা’, ‘কী করে বলব তোমায়’,‘ দেবীপক্ষ’র মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। খুব শীঘ্রই নতুন জীবনে পা রাখতে চলেছেন এই জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন