Alia Bhatt

বলিউডে না এলে কী করতেন আলিয়া? পরিকল্পনা ফাঁস করলেন মা সোনি রাজদান

ইন্ডাস্ট্রিতে দশ বছর পূর্ণ হয়েছে মেয়ের। কিন্তু কর্ণ জোহর এগিয়ে না এলে আলিয়ার কেরিয়ার হয়তো অন্য পথে চালিত হত। এমনই জানালেন মা সোনি রাজদান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৩:৩০
Share:

অভিনয়ে না এলে কী ছিল আলিয়ার ভাগ্যে?

সম্প্রতি বলিউডে দশ বছর সম্পূর্ণ করেছেন তিনি। বলা হচ্ছে আলিয়া ভট্টের কথা। কর্ণ জোহর পরিচালিত ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মহেশ ভট্টের কন্যা। সকলেই জানেন আলিয়াকে বলিউডে কর্ণই সুযোগ দিয়েছিলেন। কিন্তু সেই সুযোগ না পেলে আলিয়ার ভাগ্যের চাকা হয়তো এত দিনে অন্য পথে ঘুরত। কারণ মেয়ের জন্য মা-বাবা অন্য পরিকল্পনা করে রেখেছিলেন।

Advertisement

সম্প্রতি ইন্ডাস্ট্রিতে মেয়ের দশ বছর পূর্তি উপলক্ষে সোনি রাজদান ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। সেখানেই তিনি জানিয়েছেন যে, আলিয়ার জন্য তাঁদের কী পরিকল্পনা ছিল। তিন লেখেন, ‘‘তখন আলিয়া বিদেশে পড়াশোনার প্রস্তুতি নিচ্ছিল। আমরা স্বপ্নেও ভাবিনি যে, ও সিনেমায় অভিনয় করতে চলেছে। শুরুতে আমরা ভেবেছিলাম ওকে আগে নাটক নিয়ে পড়াশোনা করতে বিদেশে পাঠানো হবে। তার পর ফিরে এসে না হয় ও কোথাও অভিনয়ের সুযোগ খুঁজবে।’’

ওই পোস্টে সোনি এটাও জানিয়েছেন যে, কর্ণ সুযোগ না দিলে আলিয়ার কেরিয়ার আজ অন্য পথে চালিত হতে পারত। সোনি লেখেন, ‘‘কর্ণকে ধন্যবাদ আমাদের ছোট্ট আলিয়ার অডিশন নিয়ে তাকে সুযোগ দেওয়ার জন্য। তোমাকে যে আলিয়া নিজের মেন্টর, সেরা বন্ধু এবং অবশ্যই ওর এক জন অভিভাবক হিসাবে পেয়েছে, তার জন্য আমি খুব খুশি।’’

Advertisement

আলিয়া এখন সন্তানসম্ভবা। কপূর ও ভট্ট পরিবারের মতোই সুখবরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অভিনেত্রীর অনুরাগীরা। রণবীর সিংহের সঙ্গে জুটি বেঁধে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিটি আগামী বছর মুক্তি পাবে। আন্তর্জাতিক ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিংও ইতিমধ্যে শেষ করেছেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন