Gauhar Khan

গওহরের জেল্লার সঙ্গে পাল্লা দিতে পারবে না ডিজ়াইনার লেহঙ্গার দ্যুতিও! প্রকাশ্যে নতুন ছবি

বিয়ের পর থেকেই গওহর-জায়েদের সন্তান আগমনের নানা গুঞ্জন শোনা গিয়েছিল মায়ানগরীতে। লকডাউনের সময় দেখা তাঁদের। এ বার দুই থেকে তিন হওয়ার পালা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২৪
Share:

গওহরের মাতৃত্বকালীন ফোটোশ্যুট দেখে কী লিখলেন অনুরাগীরা?

পিচ রঙের লেহঙ্গার সারা গায়ে হিরের দ্যুতি। সেই পোশাকেই রানির মতো জ্বলজ্বল করছেন অন্তঃসত্ত্বা গওহর খান। পোশাক পরে যখন নরম সবুজ আরামকেদারায় বসলেন অভিনেত্রী, তাঁর স্ফীতোদর ছিল প্রকাশ্যে। গওহরের মাতৃত্বকালীন ফোটোশ্যুট দেখে অনুরাগীরা লিখলেন, “মাশাল্লাহ!” সন্তানধারণের এই পর্বে তাঁর জেল্লা যে আরও বেড়েছে, তা নিয়ে একমত হলেন সকলেই।

Advertisement

বলিউডের অত্যন্ত পরিচিত মুখ গওহর। সিনেমা, সিরিজ, সিরিয়াল, রিয়্যালিটি শো— সবক’টি মাধ্যমেই কাজ করেছেন। টেলিভিশনের জনপ্রিয় শো ‘বিগ বস’ সিজ়ন ৭-এর বিজেতা ছিলেন তিনি। ২০২০ সালে সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে পেশায় নৃত্যপ্রশিক্ষক জায়েদ দরবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই গওহর-জায়েদের সন্তান আগমনের নানা গুঞ্জন শোনা গিয়েছিল মায়ানগরীতে। তবে বার বার সে কথা অস্বীকার করেছেন অভিনেত্রী। মা হতে চলেছেন, এ কথা পরে সমাজমাধ্যমে ঘোষণা করেন অভিনেত্রী।

পিচ রঙের লেহঙ্গার সারা গায়ে হিরের দ্যুতি। সেই পোশাকেই রানির মতো জ্বলজ্বল করছেন অন্তঃসত্ত্বা গওহর খান। ছবি: ইনস্টাগ্রাম।

২০২২ সালের মাঝামাঝি দু’বছরের বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেন জায়েদ-গওহর। তার কিছু দিনের মধ্যেই ভাগ করে নেন সন্তান আগমনের খবর। বছর শেষে গওহর নিজের ইনস্টাগ্রাম লেখেন, ‘‘মাশাআল্লাহ, আপনাদের সকলের ভালবাসা, আর্শীবাদ কাঙ্ক্ষিত। এক থেকে দুই হয়েছিল, যে দিন জায়েদর সঙ্গে গওহরের দেখা হয়। এ বার দুই থেকে তিন। সফর শুরু।’’

Advertisement

অতীতে বিভিন্ন সময় যখন গওহরের মা হওয়ার খবর রটেছে তখন অভিনেত্রী বলেছেন, ‘‘আমি মা হতে চাই, মা হওয়ার অপেক্ষায় রয়েছি।’’ অবশেষে সেই সময় এল গওহর-জায়েদের জীবনে। নিজের বয়সের তুলনায় সাত বছরের ছোট জায়েদকে বিয়ে করার সময় নানা ধরনের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। তবে নিন্দকদের কথায় কান দিতে নারাজ অভিনেত্রী। জায়েদের সঙ্গে তাঁর রসায়ন বার বার নজর কেড়েছে। লকডাউনের সময় দেখা তাঁদের। সেখান থেকে কথাবার্তা শুরু, তার পর খুব বেশি দেরি না করেই নিকাহ সেরে ফেলেন গহওর-জায়েদ। এ বার দুই থেকে তিন হওয়ার পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন