Monalisa Pal

অক্টোবরে মাতৃত্বের স্বাদ পান ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী, ছবি দিলেন একরত্তির

‘কে আপন কে পর’ ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পান অভিনেত্রী। তবে বেশ কয়েক দিন হল টেলিভিশন থেকে বিরতি নিয়েছেন তিনি। এখন উপভোগ করছেন মাতৃত্বের স্বাদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৪:৩০
Share:

প্রকাশ্যে মোনালিসার ছেলে। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

টেলিভিশনে তাঁর অভিষেক হয় সঞ্চালিকা হিসেবে। তুমুল জনপ্রিয়তা পায় সেই শো। ধীরে ধীরে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নেন তিনি। বহু ধারাবাহিকে তাঁকে দেখা গেলেও ‘কে আপন কে পর’ ধারাবাহিকে তন্দ্রা চরিত্রটি বিশেষ করে জনপ্রিয়তা পায়। অভিনেত্রী মোনালিসা পাল। অক্টোবর মাসেই খবর দেন মা হয়েছেন তিনি। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এ বার মাসের শেষে নিজের একরত্তি প্রকাশ্যে আনলেন ‘জবার জা’।

Advertisement

একটি লম্বা সময়ের জন্য টেলিভিশন থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। ‘কে আপন কে পর’ সিরিয়ালের পর আর কোথাও দেখা যায়নি মোনালিসাকে। ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। পেশায় তথ্যপ্রযুক্তিকর্মী, ছোটবেলার বন্ধু বিশ্বজিৎ সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। দীর্ঘ দিন ‘লং ডিসট্যান্স’ সম্পর্কের পর চারহাত এক হয় মোনালিসা-বিশ্বজিৎ। এখন অবশ্য তাঁরা দুইয়ে মিলে তিন।

ছেলের জন্মের দিন অভিনেত্রী নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমি ও বিশ্বজিৎ পুত্রসন্তানের বাবা-মা হয়েছি, সকলে আশীর্বাদ করবেন।’’ জন্মের মাস খানেক পর অনুরাগীদের সঙ্গে পরিচয় করালেন ছেলে রেয়াংশের। মডেলিং, বিজ্ঞাপন থেকে অভিনয়— সব কটি ক্ষেত্রেই জনপ্রিয়তা পান মোনালিসা। ছেলের জন্য আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন