Entertainment News

আসছে ‘ভবিষ্যতের ভূত’, মুক্তি পেল মোশন পোস্টার

প্রথমেই ডিসক্লেমার- এ ছবি কিন্তু সিক্যুয়েল নয়। পরিচালক বারবার সে কথা জানিয়েছেন। গল্প এবং চরিত্ররা সবই নতুন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৮ ১৫:২৬
Share:

আসছে নতুন ছবি।

তারা আসছে। অদূর ভবিষ্যতে আসছে। তারা কারা? কারা আবার, ‘ভবিষ্যতের ভূত’।

Advertisement

‘ভূতের ভবিষ্যত্’ আপনি নিশ্চয়ই দেখেছিলেন। অনীক দত্তর পরিচালনায় সে ছবি সাড়া ফেলেছিল সিনে মহলে। বক্স অফিসে যেমন সাড়া ফেলেছিল, তেমনই পর্দায় ভূতেদের অভিনয় প্রশংসা আদায় করে নিয়েছিল। এ বার ‘ভবিষ্যতের ভূত’ নিয়ে আসছেন অনীক। সদ্য মুক্তি পেল আসন্ন এ ছবির মোশন পোস্টার।

তবে প্রথমেই ডিসক্লেমার- এ ছবি কিন্তু সিক্যুয়েল নয়। পরিচালক বারবার সে কথা জানিয়েছেন। গল্প এবং চরিত্ররা সবই নতুন। ছবির গল্প অনুযায়ী, ভবিষ্যতের কিছু বাতিল ভূত আশ্রয় নেবে একটি রিফিউজি ক্যাম্পে। রিয়েল ওয়ার্ল্ডে তারা প্রান্তিক হয়ে পড়েছে। কোথায় থাকবে তা নিয়ে ধাঁধায় রয়েছে নিজেরাই। ফলে ভার্চুয়াল জগত না বাস্তব জগৎ কোথায় নিজেদের জন্য জায়গা খুঁজে পাবে তারা, তা নিয়েই রহস্য তৈরি হয়। শেষে সেই ধাঁধারই সমাধান হয় এক অদ্ভূত উপায়ে।

Advertisement

আরও পড়ুন, ‘জ্যেষ্ঠপুত্র’ কি ঋতুপর্ণর বায়োপিক? মুখ খুললেন কৌশিক-প্রসেনজিত্

চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, সুমন মুখোপাধ্যায়, বরুণ চন্দ, পরাণ বন্দ্যোপাধ্যায়, বাদশা মৈত্র, সৌরভ চক্রবর্তী, অমিত সাহা, রেশমী সেনের মতো শিল্পীর ভূমিকায় সমৃদ্ধ এই ছবি। অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে মুনমুন সেন, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, দেবলীনা দত্ত, রেচেল হোয়াইট, সুমিত সমাদ্দারকে। শুচিস্মিতা দাশগুপ্তের কস্টিউম এবং দেবজ্যোতি মিশ্রের সঙ্গীত এ ছবিকে অন্য মাত্রায় নিয়ে যাবে বলেই আশা সকলের।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন