Mouni Roy

Mouni Roy: পাপারাৎজিদের সামনে বেসামাল পোশাক, রাস্তায় ছুট মৌনীর

ক্যামেরার সামনে দাঁড়িয়ে ‘পোজ’ দিতে দিতে হঠাৎ অস্বস্তি হতে শুরু করে ‘নাগিন’ খ্যাত অভিনেত্রীর। ভিডিয়োয় সেটি স্পষ্ট হয়ে ওঠে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৪:০৬
Share:

মৌনী রায়

জনসমক্ষে পোশাক খুলে যাওয়া বা পোশাকের কারণে অস্বস্তিতে পড়ার ঘটনা নতুন নয়। কিন্তু এর জন্য বিশেষ করে খ্যাতনামী মহিলাদের ব্যঙ্গের শিকার হতে হয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, ‘এমন জামা পরেছেন বলেই খুলে গিয়েছে।’ সেই একই পরিস্থিতির সম্মুখীন হলেন বঙ্গতনয়া মৌনী রায়। মুম্বইয়ের টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দায় কাজ শুরু করেছেন তিনি বছর কয়েক ধরে।

Advertisement

সম্প্রতি টি-সিরিজ সংস্থার দফতরের বাইরে মৌনীকে ক্যামেরাবন্দি করেন পাপারাৎজিরা। মৌনীর পরনে ছিল ফুল ছাপের লম্বা ড্রেস। ঘাড়ের কাছে গিঁট বাঁধা ছিল। ক্যামেরার সামনে দাঁড়িয়ে ‘পোজ’ দিতে দিতে হঠাৎ অস্বস্তি হতে শুরু করে ‘নাগিন’ খ্যাত অভিনেত্রীর। ভিডিয়োয় সেটি স্পষ্ট হয়ে ওঠে। বার বার বুকের কাছে জামা টানতে থাকেন তিনি। দফতরের গাড়িবারান্দায় নিজের গাড়ি রা‌খেননি মৌনী। আর তাতেই বাড়ে বিপত্তি। দেখা যায়, তিনি পাপারাৎজিদের ডাক এড়িয়ে আচমকাই দফতরের সদর দরজা দিয়ে রাস্তায় বেরিয়ে যান। পাপারাৎজিরাও তাঁর পিছু নিতে থাকেন। অটো, বাইক, গাড়ি— সবের মাঝখান দিয়ে ছুটে গিয়ে নিজের গাড়িতে ওঠেন মৌনী। সঙ্গে ছিলেন তাঁর দেহরক্ষীও। বোঝা যায়, ঘাড়ের কাছে বাঁধা পোশাকের গিঁট আলগা হয়ে এসেছিল।

এই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হল নীতিপুলিশদের কটাক্ষ। ভাইরাল ভি়ডিয়োর মন্তব্য বাক্সে নেটাগরিকরা লিখলেন, ‘অস্বস্তি হলে এমন খোলামেলা পোশাক পরার কী দরকার?’ কেউ লিখলেন, ‘এমন জামা পরেও তো কাজ পান না আপনি।’

Advertisement

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে অমিতাভ বচ্চন, আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের সঙ্গে মৌনী রায়কেও দেখা যাবে। সম্প্রতি ‘বৈঠে বৈঠে’ বলে জি-মিউজিকের একটি গানের ভিডিয়োতে অঙ্গদ বেদির সঙ্গে অভিনয় করেছেন কোচবিচারের এই বঙ্গতনয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন